সংগঠন

এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের শিক্ষার্থীদের মানবিক কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

“মানুষ মানুষের জন্য….” এই মন্ত্রে উজ্জীবিত হয়ে সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের শিক্ষার্থীরা মানবিক কর্মসূচী পালন করেছেন। এর মধ্যে ছিল, নিদারুণ কষ্টে থাকা কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সহায়তা এবং করোনা প্রতিরোধে ও সচেতনতা তৈরীর করার জন্য মাস্ক বিতরণ।

শনিবারদিন বৈদ্যেরবাজার এলাকায় কোভিড-১৯, করোনাকালীন সময়ের কর্মহীন প্রায় দেড়শতাধীক গরীব, অসহায় ও দুস্ত পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ। বিশেষ অতিঞি ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি গাজী মোঃ হারুন-অর-রশিদ, বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন, ফ্রান্স প্রবাসী মোঃ শরিফুল ইসলাম। এসময় ব্যাচ-৯৮ এর শিক্ষার্থীদের মধ্যে মোঃ তানভীর আহমদ রাজিব, তানজীর রহমান শ্যামল, মোঃ মশিউর রহমান, মেহেদী হাসান ইতু, আব্দুস সালাম সুজন, মোঃ শহিদুল ইসলাম শহিদ, রেজয়ানুল হক টিটু, মোঃ রনি মোল্লা, দেলোয়ার হোসেন বাবু, আনিসুল ইসলাম স্বপন, হাতেম আলী, শাহিদুল ইসলাম, এডভোকেট মোঃ শাহ আলী ভুঁইয়া, আব্দুর রউফ, কামাল হোসেন, বদরুদ্দিন আহমেদ বদুন, সৌদি প্রবাসী ওবায়দুল হক, মোঃ আবু তালেব, মোঃ কবির হোসেন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ জামাল হোসেন, মোসাঃ নাজমা আক্তার, সঞ্জয় পাল, সুবংকর, মোঃ আবু দাইয়ান, সুজিত প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button