সোনারগাঁ

সোনারগাঁয়ের রয়্যাল রিসোর্টে থেকে স্ত্রীসহ অবরুদ্ধ মামুনুল হককে উদ্ধার করেছে তৌহিদী জনতা

নিজস্ব নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস ২৪ ডটকম : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার এক রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অবরুদ্ধ মাওলানা মামুনুল হককে স্ত্রীসহ উদ্ধার করেছে সোনারগাঁয়ের তৌহিদী জনতা ।

শনিবার (০৩ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে উপজেলার রয়্যাল রিসোর্টের পাঁচতলার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ করা হয়। এই খবরে সোনারগাঁয়ের হাজার হাজার তৌহিদী জনতা ক্ষোভে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক বন্ধ করে দেয়। সোনারগাঁ উপজেলা আ’লীগ কেন্দ্রীয় কার্যালয় ভাংচুর করে।

রাতসারে আটটায় মামুনুল হককে উদ্ধার করার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়ক যান চালচল স্বাভাবিক হয়েছে।

মামুনুল হক বলেন, দুপুরে আসছে সোনারগাঁও বেড়াতে। সাথে মহিলা তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে তাগে বিয়ে করছেন। স্ত্রীর নাম আমিনা তৈয়েবা। তাকে উদ্দেশ্য প্রনোদিত ভাবে অপমান লান্ঞনা করা হয়েছ।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোশাররফ হোসেন বলেন, স্থানীয় লোকজন রিসোর্টে মামুনুল হককে অবরুদ্ধ করে পুলিশে খবর দেয়। হোটেল কক্ষে রেখেই তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে মামুনুল হক দাবি করেছেন, অবসরকালীন সময় কাটাতে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে এখানে বেড়াতে এসেছেন। ওই নারীকে দুই বছর আগে বিয়ে করেছেন তিনি। এ নিয়ে পুলিশের সঙ্গে তাকে তর্কবিতর্ক করতে দেখা যায়।

Related Articles

Back to top button