সংবাদ মাধ্যম

সাংবাদিক নেতাকে প্রাণনাশের হুমকি! গোটা সাংবাদিক সমাজকে হেয় করা হয়েছে

নিজস্ব প্রতিবেদক:


নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাংবাদিক নেতা আবদুস সালামকে প্রাণনাশের হুমকির ঘটনায় গভীর উদ্বেগ, নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সোনারগাঁ টাইমস২৪ ডটকম পরিবার।

এছাড়াও সোনারগাঁ উপজেলা সাংবাদিক ইউনিয়নের সদস্যদের পক্ষ থেকে আহবায়ক ফজলে রাব্বি সোহেল ও যুগ্ম হবায়ক মশিউর রহমান বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এই ন্যাক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং যথাশীঘ্র প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

বিবৃতিতে সোনারগাঁ উপজেলা সাংবাদিক নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, আবদুস সালাম দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে জাতীয় পর্যায়ে পেশাগতভাবে নারায়ণগঞ্জে সাংবাদিকতা করছেন।

তিনি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পাশাপাশি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টামন্ডলীর একজন সম্মানিত সদস্য পদে আছেন।

অতীতে বিভিন্ন সময়ে নারায়ণগঞ্জ জেলার যে কোন সাংবাদিকের উপর হামলা, নির্যাতন বা হুমকির ঘটনায় তিনি প্রতিবাদী ভূমিকা পালন করেছেন। নারায়ণগঞ্জের এই সাংবাদিক নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে গোটা সাংবাদিক সমাজকে হেয় করা হয়েছে।

Related Articles

Back to top button