সংবাদ মাধ্যম

সাংবাদিক মো. কামাল হোসেন মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ মিডিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল সোনারগাঁ প্রতিদিন এর সম্পদক মো. কামাল হোসেন(৪৩) মারা গেছেন। আজ রবিবার (১৫ মে) রাত ১ টা ৩০ মিনিটে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রজিউন)।

শনিবার দিবাগত রাত দেরটায় স্ট্রোক করলে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার সাংবাদিক মো. কামাল হোসেনকে মৃত ঘোষনা দেন।

মরহুম সাংবাদিক মো. কামাল হোসেন মানিকগঞ্জ জেলার সাটোরিয়া উপজেলার পশ্চিম কাউন্নারা গ্রামের মো, কাবিল ব্যাপারীর ছেলে। মরহুম সাংবাদিক মো. কামাল হোসেন দীর্ঘদিন যাবত সোনারগাঁ উপজেলায় সাংবাদিকতায় নিজের ভূমিকা রেখে আসছিলেন। সর্বশেষ তিনি সোনারগাঁ মিডিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল সোনারগাঁ এর সম্পদক হিসেবে দ্বায়িত্ব পালন করে গেছেন। মৃত্যুকেলে তিনি স্ত্রী ও এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন।

তাঁর আকস্মিক মৃত্যুতে সোনারগাঁ টাইমস পরিবারের পক্ষ থেকে হাজী মো. শাহজালাল গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মহান আল্লাহ তায়ালার কাছে মাগফিরাত ও জান্নাত কামনা করেন।

জানা গেছে, তার দেশের বাড়িতে আজ রবিবার (১৫ মে) বাদ আছর জানাজা নামাজ শেষে মানিকগঞ্জের সাটোরিয়া থানার নিজ গ্রাম কাউন্নারায় দাফন সম্পন্ন করা হবে।

Related Articles

Back to top button