সংবাদ মাধ্যমসোনারগাঁয়ের খবর

সাংবাদিক আকতার হাবিবের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক :


ব্লাডডোনার, সেচ্ছাসেবী সংগঠন “ব্রাইট সোনারগাঁ”র পরিচালক, সমাজ সেবক, জার্নালিস্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (জেডব্লিউএফ) পরিচালক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) স্থায়ী সদস্য, ঢাকা রিপোর্টারস ইউনিটির (ডিআরইউ) স্থায়ী সদস্য, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সদস্য, সোনারগাঁও প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক, সোনারগাঁ টাইমস এর উপদেষ্টা, মজো নিউজের প্রতিষ্ঠাতা ও চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার সাংবাদিক আকতার হোসেন এর বাবা হাবিবুর রহমান (৫৯) আজ ৩০ আগস্ট বুধবার সকাল ১১: ৩০ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আজ ৩০ আগস্ট বুধবার বাদ মাগরিব মরহুমের নিজগ্রাম সোনারগাঁ পৌরসভার ছোট শিলমান্দীতে নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

তার বাবার মৃত্যুতে শোকবার্তা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে তারা লিখেন মহান আল্লাহ যেন তাকে ক্ষমা করেন,জান্নাতের উঁচু মাকাম দান করেন। পরিবারের সদস্যদের সবর করার তাওফিক দান করেন।

Related Articles

Back to top button