শিক্ষা প্রতিষ্ঠান

সোনারগাঁয়ে নাসিম মেমোরিয়াল ল্যাবরেটরি স্কুলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নাসিম মেমোরিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সোনারগাঁয়ের সুখেরটেকে নাসিম মেমোরিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ ও বিসিএস শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খন্দকার, বিসিএস শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক নাসরিন বেগম, ইডেন কলেজের সাবেক বিভাগীয় প্রধান অধ্যাপক সাবিহা ইসলাম, বিদ্যালয়টির অধ্যক্ষ অনুপম দাস বর্মনসহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজু আহমেদ শিক্ষার্থীদের পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ব্যাপারে আরও বেগবান হওয়ার পরামর্শ দেন এবং বিদ্যালয়টিকে নারায়ণগঞ্জ জেলার অন্যতম সেরা স্কুল হিসেবে গড়ে তোলার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

তাছাড়া বিদ্যালয়টির শিক্ষক দ্বীন ইসলাম মঈন বলেন, আমরা শিক্ষার্থীদের আদর্শ ও স্মার্টনাগরিক হিসেবে ছাত্র-ছাত্রীদের গড়ে তোলার লক্ষ্যে ধর্মীয় ও নৈতিক শিক্ষার পড়াশোনার পাশাপাশি বিজ্ঞান ক্লাব, ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাব, কম্পিউটার ক্লাবসহ বিতর্ক ক্লাব গড়ে তুলেছি।

প্রসঙ্গত সোনারগাঁয়ে মানসম্মত শিক্ষা বিস্তারের উদ্দেশ্যে ২০১৬ সালে মদনপুরের সুখেরটেক গ্রামে অধ্যাপক ডক্টর হামিদা বানুর উদ্দ্যোগে নাসিম মেমোরিয়াল ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠিত হয়। শিক্ষকদের আন্তরিক প্রচেষ্টা এবং এলাকাবাসীর সহযোগিতায় বিদ্যালয়টি ক্রমান্বয়ে মেধাবী মানসম্মত শিক্ষার লক্ষ্যে এগিয়ে যাচ্ছে।

Related Articles

Back to top button