শিক্ষা প্রতিষ্ঠান

শফিকুল স্যার এর মৃত্যুতে ৯৭ ব্যাচের গভীর শোক প্রকাশ ও দু’আ কামনা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

মােগরাপাড়া এইচ , জি , জি , এস স্মৃতি সরকারী বিদ্যায়তনের শিক্ষাক মােহাম্মদ শফিকুল ইসলাম শফিক স্যার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও দু’আ কামনা করেছেন ১৯৯৭ সালে এসএমসি পরীক্ষার্থীদের প্রাণের সংগঠন “দুরন্ত ৯৭”।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

দুরন্ত ৯৭ এর পক্ষথেকে বলা হয়, আমরা মহান রবের শাহী দরবারে শফিক স্যারের মাগফিরাত কামনা করছি, জান্নাতের উঁচু মাকাম কামনা করছি। পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণ করার তাওফিক কামনা করছি।

এছাড়াও বলা হয়,আজ ( ৯ জুলাই ) শুক্রবার বাদ জুম্মা মােগরাপাড়া হাইস্কুল মাঠে স্যার এর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সম্ভব হলে স্যার এর নামাজে জানাজায় দুরন্ত ৯৭ এর সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন আরমান মেরাজ, রাসেল মাহমুদ, রনি ও প্রকৌশলী আহমেদ আলী তানভীর।

তিনি মৃত্যুর আগে মােগরাপাড়া এইচ , জি , জি , এস স্মৃতি সরকারী বিদ্যায়তনের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দ্বায়িত্বে ছিলেন। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে (১ টা ৪৫মিনিটে ) গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সিএইমএচ হাসপাতালের ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) তে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পরিবার সূত্রে জানাযায়, দীর্ঘ দিন থেকে তিনি বিভিন্ন রােগে ভােগছিলেন। সবশেষ গত জুনের মাঝামাঝি সময় তিনি অসুস্থ হয়ে পরলে তাকে ঢাকার সিএইমএচ হাসপাতালে ভর্তি করা হয়। এরআগে গত ৩০ জুন চিকিৎসাধীন অবস্থায় শফিকুল ইসলামের রক্তের প্লেটলেস স্বাভাবিকের চেয়ে অনেক কমে যাওয়ায় প্রচুর রক্তের প্রয়ােজন হয়। মুলত সেদিন থেকেই তার অবস্থার অবনতি হতে থাকে।

শফিকুল ইসলাম ১৯৯০ সালের দিকে হিসাব বিজ্ঞান বিষয়ে সহকারী শিক্ষক হিসেবে মােগরাপাড়া এইচ , জি , জি , এস স্মৃতি সরকারী বিদ্যায়তনে যােগদান করেছিলেন ।

Related Articles

Back to top button