শিক্ষা প্রতিষ্ঠান

শ্রেষ্ঠ কলেজ ঘোষিত হওয়ায় ওপেন কনসার্টের নামে নারীদেহর অশ্লীল প্রদর্শনী হলো স্টার ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে

নিজস্ব প্রতিবেদক :


জাতীয় শিক্ষা সাপ্তাহ-২০২৪ উপলক্ষে সোনারগাঁ উপজেলার শ্রেষ্ঠ কলেজ ঘোষিত হওয়ায়, স্টার ফ্লাওয়ার শাহ আলী, রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজের এসএসসি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ওপেন কনসার্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (মে ১৬) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নিউটাউন এলাকায় অবস্থিত স্টার সোনারগাঁয়ের শ্রেষ্ঠ কলেজ স্টার ফ্লাওয়ার শাহ আলী, রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ সংবর্ধনা ও ওপেন কনসার্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন অভিভাবক এক প্রশ্নের উত্তরে বলেন,এই শিক্ষা প্রতিষ্ঠান খুভই ভালো পড়ায়, ডিসিপ্লিন মেন্টেইন করে কিন্তুু আজকে যা দেখলাম, ওপেন কনসার্টের নামে শিক্ষালয়ে যদি এমনভাবে নারীদেহর অশ্লীল প্রদর্শনীর আয়োজন করাহয়, এটা বড় দুঃখজনক। আমাদের ছেলে-মেয়েরা তো এই নোংরামিই শিখবে। আমার দাবিটা হলো পায়েলের মতো অর্ধ উলঙ্গ শিল্পী দিয়ে কনসার্ট যেন আর না হয়। মনে রাখতে হবে এখানে আমাদের কমলমতি ছেলে ছেলে মেয়েরা প্রতিটি মুহুর্তে শিখছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও অত্র স্কুল অ্যান্ড কলেজের সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী, রফিকুল ইসলাম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মো. আসাদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু, পিরোজপুর ইউপি ৯নং ওয়ার্ড মেম্বার সেলিম রেজা। সার্বিক সহযোগিতায় ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক প্রভাষক রফিকুল ইসলাম ও শাহ আলী।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবু হানিফ, সাবেক মেম্বার আব্দুল হালিম, কামাল আহমেদ, আরিফ আহম্মেদ, লুৎফর রহমান, আলম চান, শাহাবুদ্দিন প্রধান, জহিরুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক ও শিক্ষার্থীরা।

Related Articles

Back to top button