নির্বাচনের খবর

পিরোজপুরে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে সুষ্ঠুভাবে সুন্দর ও উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে ভোটারদের প্রত্যক্ষ ভোটে ৯ টি ওয়ার্ডে মোট ৯ জন পুরুষ এবং ৩ জন সংরক্ষিত নারী সদস্য বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ যে রোববার ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের আগেই প্রতীক বরাদ্দের দিনই কোন প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিস থেকে বে সরকারীভাবে ইইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

নির্বাচিত পুরুষ মেম্বাররা হলেন পিরোজপুর ১ নং ওয়ার্ডের তালা প্রতিকের খোরশেদ আলম ফরাজি , ২ নং ওয়ার্ডের টিউবওয়েল প্রতিকের জাহাঙ্গির আলম, ৩ নং ওয়ার্ডের তালা প্রতিকের মুজিবর রহমান, ৪ নং ওয়ার্ডে আপেল প্রতিকের আব্দুল মান্নান, ৫ নং ওয়ার্ডের মোড়গ প্রতিকের নুরুজ্জামাব নুরু, ৬ নং ওয়ার্ডে মোড়গ প্রতিকের রফিকুল ইসলাম সরকার, ৭ নং ওয়ার্ডে ফুটবল প্রতিকের মোশারফ হোসেন, ৮ নং ওয়ার্ডে ফুটবল প্রতিকের আফজাল হোসেন এবং ৯ নং ওয়ার্ডে তালা প্রতিকের সেলিম রেজা।

সংরক্ষিত মহিলা মেম্বার হয়েছেন, ১,২ ও ৩ নং ওয়ার্ডে বেসরকারীভাবে বিজয়ী তালগাছ প্রতিকের জাকিয়া সুলতানা । ৪,৫ ও ৬ নং আসনে মাইক প্রতিকে নাসিমা আক্তার পলি এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে কলম প্রতিকের রুনা আক্তার।

ভোগ গণনা শেষে উপজেলা নির্বাচন অফিস থেকে বে সরকারীভাবে তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।

Related Articles

Back to top button