সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে বৃদ্ধকে পিটিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা :


সোনারগাঁয়ে পূর্ব শত্রুতা এবং জমিসংক্রান্ত বিরোধের জের ধরে বাড়িতে গিয়ে তাওলাদ হোসেন (৬৫) নামের এক বৃদ্ধকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

এ ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকালে মোগরাপাড়া ইউনিয়নের কাজীরগাঁও এলাকায়। এব্যাপারে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ে করা হয়েছে।

অভিয়োগ থেকে জানাগেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের মো: তাওলাদ হোসেন একই গ্রামের আসন আলীর ছেলে আমির হোসেন বাড়ির জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে শনিবার সকালে আমির হোসেনের নেতৃত্বে কামাল, রানা, জামাল, আকাশ, আমির হোসেন, সাব্বির, আবুল কাশেমসহ প্রায় ১০/১৫ জনের এক দল লোক জড়ো হয়ে দা, ছুরি, বটি, রামদা, চাপাতি, লোহার রড, বাঁশের লাঠিসহ দেশিয় অস্ত্র শস্ত্র নিয়ে তাওলাদ হোসেনের উপর ঝাপিয়ে পরে এবং এলাপাথাড়ি ভাবে পিটাতে থাকে।

তার আর্ত চিৎকারে তার স্ত্রী নাসরিন, বোন তাসলিমা, ছোট ভাই আক্তার হোসেন, সামছুল হক এগিয়ে আসলে তাদেরও পিটাতে থাকে এবং বাড়ি ঘরে হামলা চালিয়ে ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। এলাকাবাসী এগিয়ে আসলে পরে তাদের হত্যার হুমকি দিয়ে চলে যায়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করানো হয়। পরে বিকালে সোনারগাঁ থানায় তাওলাদ হোসেন বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, মারামারির ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button