নির্বাচনের খবর

এমপি খোকার দোয়া নিয়ে মনোনয়ন জমা দিলেন জাপার ৪ প্রার্থী

নিজস্ব সংবাদদাতা, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৪ চেয়ারম্যান পদপ্রার্থীকে মনোনয়ন দিয়েছে জাতীয় পার্টি।

উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তার কাছে চেয়ারম্যান প্রার্থীরা রোববার দুপুরে দলিয় মনোনয়ন ফরম দাখিল করেছেন।

এর আগে জাতীয়পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির কাছ থেকে তাঁরা মনোনয়নপত্র সংগ্রহ করে রোববার সকালে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছ থেকে দোয়া কামনা করে জাতীয় পার্টির চেয়ারম্যান পদপ্রার্থীরা এ মনোনয়ন পত্র দাখিল করেন।

লাঙ্গল প্রতীকে মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সোনারগাঁ উপজেলা জাতীয়পার্টির সভাপতি আব্দুর রউফ, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাকসুদুর আলম ভুইয়া, বারদী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী দাইয়ান সরকার ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হাসেম।

এসময় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক বেলাল হোসেন, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, বিভিন্ন ইউনিয়নের মেম্বারসহ ইউনিয়নের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৮ ইউনিয়নে আগামী ২৮শে নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। এদিকে পিরোজপুর, সনমান্দী,কাঁচপুর,নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয়পার্টির সমর্থিত কোন প্রার্থী মনোনয়ন জমা করেনি, তবে এসব ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছেন প্রার্থীরা।

Related Articles

Back to top button