রাজনীতি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার অবরোধ পরিস্থিতি

নিজস্ব প্রতিবেদক :


বিএনপি-জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন রবিবার ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও ঢাকা সিলেট মহাসড়কের কাঁচপুর ও মেঘনাঘাটসহ আশপাশের কোথাও অবরোধের সমর্থনে কোন মিছিল বা প্রিকেটারকে দেখাযায় নি। অপরদিকে অবরোধের প্রতিবাদে শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করতে দেখাযায় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীদের।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এর নেতৃত্বে এ অবস্থান কর্মসূচি ও শান্তি মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ নেতা,শেখ এনামুল হক বিদুৎ, ফিরোজ্জামান মোল্লা, ডাঃ আতিকুল্লাহ, আলী আকবর মেম্বার, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ হোসেন, হালিম মেম্বার, মোশারফ মেম্বার, যুবলীগ নেতা আল আমিন, বাদশা ও আনোয়ার হোসেনসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের শতশত নেতাকর্মীরা।

অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, বিএনপি জামায়াতের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ জনগন প্রত্যাখান করেছে। এদেশের জনগন শান্তিপ্রিয়। তাই বিএনপি-জামায়াতের অগ্নিসংযোগ, মানুষ হত্যা, হরতাল, অবরোধ ও বিভিন্ন ধরনের নাশকতার বিরুদ্ধে এদেশের মানুষ সোচ্চার হয়েছে।

মানুষ প্রতিনিয়ত যানবাহন নিয়ে নির্বিঘ্নে দেশের বিভিন্নস্থানে চলাফেরা করছে। দেশের মানুষের নিরাপত্তা দিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সবসময় কাজ করছে। পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ সবসময় মহাসড়কে তাদের অবস্থান সক্রিয় ভাবে পালন করছে।

Related Articles

Back to top button