ধর্মসোনারগাঁ

দূর্গা পুজা উপলক্ষে ১ হাজার পরিবারের মাঝে পুজার উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে পানাম গ্রুফের ব্যাবস্হাপনা পরিচালক সি আইপি ও পঞ্চমীঘাট পুঁজার সভাপতি অমল পোদ্দার এর নিজস্ব অর্থায়নে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে ১ হাজার পরিবারের মাঝে পুঁজার উপহার শাড়ি বিতরণ করেন। ১৩ অক্টোবর বুধবার বিকেলে পঞ্চমীঘাট এলাকায়।

উপহার সামগ্রী বিতরণ করার সময় উপস্থিত ছিলেন, পানাম গ্রুপের ব্যাবস্হাপনা পরিচালক ও সি আইপি অমল পোদ্দার , সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রশিদ মোল্লা, ডি জি এম হামিদুর রহমান, জি এম অলক কুম্ভ, শ্রী প্রদীপ পোদ্দার, শ্রী বাদল পোদ্দার, শ্রী বিমল পোদ্দার, শ্রী বাপ্পী পোদ্দার, যুবলীগ নেতা মোঃ ওবায়দুল বাদল সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সি আইপি অমল পোদ্দার জানায়, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পুঁজা উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ধর্ম ধর্ম যার যার উৎসব সবার বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের জন্য সরকারি নিদের্শনা গুলো মেনে শারদীয় দূর্গা উৎসব পালন করা হচ্ছে। ও পুঁজা মন্ডব গুলোতে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী ও নিরাপত্তা সকল অশুভ শক্তিকে পরাজিত করে শুভ শক্তির জয় হোক।

Related Articles

Back to top button