রাজনীতি

জামায়াতের বিক্ষোভ মিছিল

নিজস্ব সংবাদদাতা :


কেয়ারটেকার সরকার ও কারাগারে বন্দী আলেমদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ শাখা।

আজ সোমবার (৯ অঅক্টোবর) সকাল ৭ টায় ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডে শিবু মার্কেট এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।

এ সময় নারায়ণগঞ্জ জেলা জামায়াতের সেক্রেটারি মো. জাকির হোসাইন বলেছেন, কেয়ারটেকার সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি আদায় না করে আমরা আর রাজপথ ছাড়বো না।
কারাগারে বন্দী আলেমদের মুক্তি দিতে হবে। আপনাদের সীমাহীন দুর্নীতি, লুটপাটের বিরুদ্ধে জনগণ জেগে উঠেছে।
সরকারকে টালবাহানা পরিহার করে অবিলম্বে পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহ্বান জানান। অন্যথায় জনরোষে গণবিরোধী সরকারকে ক্ষমতা থেকে বিদায় নিতে হবে।

তিনি আরো বলেন, সরকার অপশাসন, দুঃশাসন ও গণতন্ত্র হত্যার কারণে গণবিচ্ছিন্ন হয়ে এখন রাষ্ট্রীয় শক্তির অপব্যবহার করে রাজনীতি নিয়ন্ত্রণের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তারা সংবিধান স্বীকৃত শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতেও পুলিশ লেলিয়ে দিয়ে তাণ্ডব সৃষ্টি করছে। মূলত এসব করে তারা চলমান গণআন্দোলন ও কেয়ারটেকার সরকারের গণদাবি পাশ কাটিয়ে দলীয় সরকারের অধীনে তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের মাধ্যমে নতুন করে ক্ষমতা কুক্ষিগত করতে চায়। কিন্তু জনগণ তাদের সে স্বপ্নবিলাস ও ষড়যন্ত্র কোন ভাবেই সফল ও সার্থক হতে দেবে না।

Related Articles

Back to top button