ধর্ম

সোনারগাঁয়ের পুজা মন্ডপ পরিদর্শনে নারায়ণগঞ্জ পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁয়ে মোগড়াপাড়া ইউনিয়নে শ্রী শ্রী গৌর নিতাই আখড়া মন্দিরে শারদীয় দূর্গা পুঁজা মন্ডব পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম পি, পি, এম বার, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা তদন্ত শফিক, এস আই রাকিব, সোনারগাঁ পুঁজা উদৎযাপন কমিটির সভাপতি লোকনাথ দও।

এ সময় পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধমীয় উৎসব শারদীয় দূর্গা পুঁজা উপলক্ষে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। ধর্ম ধর্ম যার যার উৎসব সবার। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের জন্য সরকারি বিধি নিদের্শনাগুলো মনে প্রতিটি পুঁজা মন্ডবে পালন করা হচ্ছে শারদীয় উৎসব। পুঁজা উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীরা পুঁজা মন্ডপ গুলোতে টহল দিয়ে দিচ্ছে ও সার্বিক নিরাপত্তার ব্যাবস্হা করা হয়েছে সেই সাথে সমাজ থেকে ইভটিজিং মুক্ত ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলার জন্য প্রতিটি থানায় কাজ করে যাচ্ছি তাই আপনারা পুলিশ কে সঠিক তথ্য দিয়ে সহায়তা করুন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাএলীগের সাবেক সহ সভাপতি ও মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ সোহাগ রনির পক্ষ থেকে ও সোনারগাঁ সরকারি কলেজ ছাএলীগের পক্ষ্ থেকে সজল চন্দ্র এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আরো উপস্থিত ছিলেন অভিরাজ সেন, অমিত রায়, সংকর রাজ, নারায়ণ কর্মকার, শ্যামল ঘোষ প্রমুখ।

Related Articles

Back to top button