নির্বাচনের খবরসোনারগাঁ

কে এই আল আমিন? পিরোজপুর ইউনিয়নের (স্বতন্ত্র) চেয়ারম্যান পদপ্রার্থী

নিজস্ব প্রতিবদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে ও পরে চেয়ারম্যান প্রার্থী হিসেবে যার নাম কেউ শোনেননি তিনি হলেন পিরোজপুর ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আল আমিন।

সারাদেশে বেশ কিছু ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে। এরমধ্যে সোনারগাঁয়ের ৮ টি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। যদিও বেশ আগে থেকেই নির্বাচনী জনসংযোগ শুরু করেছেন চেয়ারম্যান পদ প্রত্যাশী অনেকে। কিন্তুু এই আল আমিন নির্বাচন করবেন এমন নাম গন্ধও শোনা যায়নি এর আগে।

সোনারগাঁ উপজেলার নির্বাচন কমিশনার মো. ইউসুফুর রহমানের কাছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেয়ার মধ্য দিয়ে হঠাৎ আলোচনায় আসেন এই চেয়ারম্যান প্রার্থী আল আমিন।

২ নভেম্বর মঙ্গলবার মোনোনয়ন জমার শেষ দিন সোনারগাঁ উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী (স্বতন্ত্র) আল আমিন এর নাম।

তিনি কান্দারগাঁও নিবাসী ও পিরোজপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেনের ছোট ভাই আল আমিন।

তবে রাজনীতি সচেতন অনেকেই মনে করছেন, অপ্রতিদ্বন্দী বর্তমান চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের কাছ থেকে কিছু সুবিধা আদায়ের কৌশল হতে পারে এটি।

দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে নির্বাচনে কেন অংশ নিচ্ছেন ? এই প্রশ্নের উত্তরে নিউজ অফ সোনারগাঁকে স্বতন্ত্র প্রার্থী আল আমিন বলেন, আমি এই ইউনিয়নের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্যই মূলত স্বতন্ত্রপ্রার্থী হয়েছি।

আমি আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে নির্বাচিত করবে। আমি করোনার প্রথম ধাপে পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী দিয়েছি ও মানুষের সুখে-দুখে পাশে ছিলাম, আছি এবং থাকব।

Related Articles

Back to top button