সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে মাদক ব্যবসা বাধা দেওয়া এক যুবককে পিটিয়ে টাকা ছিনতাই

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা শম্ভপুর ইউনিয়নের মুগারচর গ্রামে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক যুবকে পিটিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ।

এ ঘটনা ঘটে রোববার (২২অক্টোবর) রাত সাড়ে নয়টার দিকে একই এলাকার মুগারচর ছোট ব্রিজের সামনে। এ ঘটনায় ভুক্তভোগী স্থানীয় ব্যবসায়ী রাজিব হোসেন বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

রাজিব হোসেন ( ৩৪), একই ইউনিয়নের মনাইর কান্দি গ্রামের হাজি ওমর আলীর ছেলে। পেশায় তিনি একজন মুরগী খামার ব্যাবসায়ী।

থানায় লিখিত অভিযোগ ও স্থানীয় এলাকাবাসীরা সুত্রে জানা যায়, উপজেলার শম্ভু পুরা ইউনিয়নের মুগারচর এলাকার আ: হাইয়’র ছেলে শাহ জালাল বাবু (৩৪),শাহ পরান(২৪), একই এলাকার শাহিন’র ছেলে সাকিব(২৫), ও হাসিব(২১), সহ ৭/৮ জনের একটি দল দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক সেবন ও বিক্রি করে আসছে।
ভুক্তভোগী জানান, প্রায় ২৫ দিন আগে মাদক ব্যাবসা ও সেবনে বাধা দেওয়া তাদের মধ্যে বাকবিতন্ডা হয় ঐ সময় বিবাদিরা বড়ো ধরনের ক্ষতি করবে বলে হুমকি প্রদান করে, এর ধারাবাহিকতা গতকাল রোববার রাতে মোগরাপাড়া চৌরাস্তা থেকে ব্যাবসায়ী কার্জক্রম শেষ টাকা পয়সা উত্তোলন করে বাড়িতে যাওয়ার পথে মুগারচর ছোট ব্রিজের সামনে পৌছাইলে উপরোক্ত বিবাদীরা মারাত্মকভাবে পিটিয়ে আহত করে ১,৮০০০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

অভিযোগ ততদন্তকারি উপপরিদর্শক এস আই ইমরান হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button