সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে দুর্বৃত্তদের আগুনে পুড়ল ক্ষুদ্র ব্যবসায়ীর স্বপ্ন

নিজস্ব সংবাদদাতা :


সোনারগাঁয়ের বারদী এলাকায় রঘুনাথ পুকুর পাড়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেল ক্ষুদ্র ব্যবসায়ী হারুন অর রশিদের স্বপ্ন।

গতকাল শনিবার ভোরে ওই ব্যবসায়ীর কাগজের গোডাউনে আগুন লাগিয়ে পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। পরে এলকাবাসীর সহযোগিতায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে তার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানিয়েছেন হারুন অর রশিদ।

এ ঘটনায় তিনি বাদী হয়ে শনিবার দুপুরে অজ্ঞাতদের আসামি করে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীর চর গ্রামের আলাউদ্দিনের ছেলে হারুন অর রশিদ পার্শ্ববর্তী রঘুনাথ পুকুর পাড় এলাকায় ঘর ভাড়া দিয়ে বিভিন্ন স্থান থেকে প্লাস্টিকসহ কাগজ (মাউথকার্ড) সংগ্রহ করে প্রক্রিয়ার মাধ্যমে বিক্রি করে থাকে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গোডাউন বন্ধ করে বাড়ি চলে যায়। শনিবার ভোর ৫টার দিকে তাকে স্থানীয়রা আগুন লাগার খবর দেন। পরে স্থানীয়রা এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষুদ্র ব্যবসায়ী হারুন অর রশিদ জানান, বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে এ ব্যবসা পরিচালনা করছেন। স্বপ্ন ছিল এ ব্যবসা দিয়ে ভালো কিছু করতে পারবেন। দুর্বৃত্তরা আগুন দিয়ে তার স্বপ্ন পুড়িয়ে দিয়েছে বলে জানিয়েছেন। আগুনে তার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন বলেন, আগুন দেওয়ার ঘটনায় থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আসামি শনাক্ত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button