নির্বাচনের খবর

জামপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান মাহবুবুর রহমান লিটন ভূইয়া

জামপুর ইউনিয়ন প্রতিনিধি, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সোনারগাঁ উপজেলা জুড়ে শুরু হয়েছে জমজমাট প্রচারণা। উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হতে চান মাহবুবুর রহমান লিটন ভূইয়া।

তিনি সোনারগাঁ উপজেলা আওয়ামীগের আহবায়ক কমিটির সদস্য এবং জামপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের উচ্চ শিক্ষিত ও একজন খ্যাতিমান সমাজ সেবক।

সরেজমিন গিয়ে জানাযায়, আসন্ন নির্বাচনকে ঘিরে মাহবুবুর রহমান লিটন ভূইয়া ইতিমধ্যে সভা সমাবেশ, সামাজিক, রাজনৈতিক ও সেবামূলক কর্মকাণ্ডের মাধ্যমে ইউনিয়নবাসীকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তার প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিয়েছেন।এছাড়াও তিনি দলীয় নেতাকর্মীদের সাথে রাত-দিন কঠোর পরিশ্রম করে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন। জামপুর ইউনিয়নে চলছে তার কর্মীদের ব্যাপক প্রচার প্রচারনা।

ছাত্র জীবনে ছাত্র লীগের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ। পাশাপাশি তিনি অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী, পরোপকারী, একজন সৎ মানুষ । তিনি ২০০১ সালের জোট সরকারের বিরুদ্ধে বিভিন্ন আন্দোলন সংগ্রামে ঢাকায় কাকরাইল ও শান্তি বাজারে রাজনীতিতে অগ্রণী ভূমিকা পালন করেন। বলা যায় তিনি একজন ত্যাগী, বঞ্চিত ও অবহেলিত নেতা।মাহবুবুর রহমান লিটন ভূইয়া বলেন, আমাকে যদি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জামপুর ইউনিয়নে নৌকা প্রতীকে মনোনয়ন দেন, তাহলে আমি আমার ইউনিয়নবাসীর সকলের সুবিধার্থে রাস্তা-ঘাট, ব্রীজ কালভার্ট, মসজিদ মন্দিরসহ সকল প্রকার উন্নয়নমুলক কাজ করে যাব ইনশাআল্লাহ।

Related Articles

Back to top button