নির্বাচনের খবর

সোনারগাঁয়ে নির্বাচন সুষ্ঠু হয়েছে: জাপা নেতা শ্যামল শিকদার

রুহুল আমিন:


জামপুর ইউনিয়নের জাতীয় পার্টির উপদেষ্টা হাজী শ্যামল শিকদার বলেছেন, সোনারগাঁয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। এ উপজেলায় কোনো বিশৃঙ্খলা ও অশান্তি হয়নি, বরং এখানে সবাই শান্তিতে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছে।

রোববার (৭ জানুয়ারি) ভোটগ্রহণ শেষে উপজেলার জামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভোটকেন্দ্রের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

হাজী শ্যামল শিকদার বলেন, সুষ্ঠু ভোট হওয়ায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি লিয়াকত হোসেন খোকা, আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, আলহাজ হুমায়ুন কবির ভূঁইয়া ও আলহাজ মাকসুদ আলম মাকসুদকে ধন্যবাদ জানাই। অতীতে এ নির্বাচনের মতো কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি। এটি একটি মডেল নির্বাচন।

তিনি জাপা কর্মীদের অভিযোগকে মিথ্যা দাবি করে বলেন, যারা বলে নির্বাচন সুষ্ঠু হয়নি, তারা প্রকৃত পক্ষে জাতীয় পার্টির কেউ নয়। তারা এ পার্টির দালাল। তিনি আবারও বলেন, অনেক সুন্দর পরিবেশে এ নির্বাচন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ হুমায়ুন কবির ভূঁইয়া, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ মাকসুদ আলম মাকসুদ, আওয়ামী লীগ নেতা শামীমসহ জাপা ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button