নির্বাচনের খবর

নৌকা প্রার্থী রশিদের পক্ষে কায়সার কালামের উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

আসন্ন ২৮ নভেম্বর সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের ভোট চেয়ে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আব্দুর রশিদ মোল্লার পক্ষে ভোট প্রার্থনা করে উঠার বৈঠক করেছেন সোনারগাঁয়ের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাত ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম।

আজ (১৪ নভেম্বর) রবিবার বিকেলে সাদিপুর ইউনিয়নের কোনাবাড়ি ঈদগাহ মাঠে নৌকা প্রতীকে সবাইকে ভোট দেয়ার আহবান জানিয়ে একটি উঠান বৈঠক করেছেন।

উঠান বৈঠকে মাহফুজুর রহমান কালাম বলেন, রশিদ ভাই আমাদের উপজেলা আওয়ামীলীগের একজন প্রবীন নেতা। আওয়ামীলীগকে তিনি যা দিয়েছেন তার ঋণ পরিশোধ করার নয়। আমাদের প্রধানমন্ত্রী তার প্রতিদান দিয়েছেন নৌকা প্রতীকের মাধ্যমে। আগামী ২৮ তারিখে সবাই যার যার অবস্থান থেকে নৌকা প্রতীকের পক্ষে কাজ করে জয় নিশ্চিত করতে হবে।

উঠান বৈঠকে সাবেক এমপি কায়সার হাসনাত বলেন, নৌকা স্বাধীনতার ও উন্নয়নের প্রতীক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতার আন্দোলনে বাঙ্গালীদের মুক্তির আন্দোলনে যে ডাক দিয়েছিলেন সে আন্দোলনের আওয়ামীলীগের প্রতীক ছিল নৌকা। আজ সেই নৌকা প্রতীক বাংলাদেশকে এগিয়ে নেয়ার প্রতীক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাস্ট্রে পরিনত করেছে। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী ২৮ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে।

উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুর ইসলাম নান্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button