সংগঠন

সোনারগাঁয়ে মহান বিজয় দিবস ও হৃদয়ে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :


মহান বিজয় দিবস উপলক্ষে পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির উদ্যোগে ১৬ই ডিসেম্বর সন্ধায় “মহান বিজয় দিবস ও হৃদয়ে বাংলাদেশ” শীর্ষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন এর নারায়ণগঞ্জ জেলার সভাপতি এম এ মহিন সরদারের সঞ্চালনায়, পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির মহাসচিব মীজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রলীগ নেতা পরিবেশ রক্ষা ও উন্নয়ন সোসাইটির সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আশেক আলী ভূঁইয়া, সাবেক পুলিশ কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোস্তফা, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিদ্দিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ হোসেন।

পরিবেশ রক্ষা উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় কার্যালয়ে ঝমকালো আয়োজনে অনুষ্ঠানের শুরুতে বীর মুক্তিযোদ্ধাদের জাতীয় পতাকা খচিত উত্তরীয় পরিয়ে ও জাতীয় সংগীত পরিবেশন করে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানের বক্তব্য রাখেন ও উন্নয়ন সোসাইটির পরিচালক বিশিষ্ট সাংবাদিক নেতা মোঃ আব্দুল বাতেন সরকার, সিনিয়র সহসভাপতি ফজলুল হক, আন্তর্জাতিক বিষয়ক সম্পদক ও বিশিষ্ট সাংবাদিক মো. শাহজালাল, রেমিটেন্স যোদ্ধা মুহাম্মদ উল্লাহ, বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের সদস্য দেলোয়ার হোসেন বাবু মেম্বার, এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, আলোর দিশারী সংসদ হামসাদীর সাধারণ সম্পাদক মাওলানা শাহাদাত হোসাইন ফয়সাল, প্রমুখ।

প্রধান অতিথি জহিরুল ইসলাম খোকন বলেন- নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধেরবিনিময়ে আত্মত্যাগী মুক্তিযোদ্ধাদের আজীবন স্মরণ রাখার প্রত্যয় ব্যক্ত করে আগামী ৭ ই জানুয়ারি নির্বাচনে সকলকে উদ্বুদ্ধ করতে হবে।

Related Articles

Back to top button