রাজনীতিশহর

সোনারগাঁ আ’লীগের অর্ধলাখ নেতাকর্মীর জনস্রোতের ঢেউ; জনসমুদ্রে পরিণত হয় না.গঞ্জ

নিজস্ব প্রতিবেদক :


আবদুল্লাহ আল কায়সার ও ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অর্ধলাখ নেতাকর্মীর জনস্রোতের ঢেউয়ে উত্তাল জনসমুদ্রে পরিণত হয়েছে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের ডাকা নারায়ণগঞ্জের সমাবেশ।

শামীম ওসমানের সমাবেশকে সফল করতে শনিবার ১৬ সেপ্টেম্বর দুপুর ১২ টায় মেঘনাঘাট থেকে ৩ তলা বিশিষ্ট দুটি লঞ্চ ও শতাধিক টলারের মাধ্যমে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ৩০ হাজার নেতাকর্মীরা রওনা হন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত ও সিনিয়র সহ-সভাপতি মাসুমের পক্ষে।
এছাড়াও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আরো প্রায় ১৫/২০ হাজার নেতাকর্মী বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক ভাবে বাস ও ট্রাকে করে যোগদান করছেন নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মহাসমাবেশে।

এদিকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমানের সমাবেশকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দুপুর থেকেই ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড বিশাল মিছিল নিয়ে ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ শ্লোগানে শ্লোগানে সমাবেশে অংশগ্রহণ করেন।

এ সময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়াও আরও উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button