সংবাদ মাধ্যম

সোনারগাঁও প্রেস ক্লাব নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী আক্তার হোসেন

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী সোনারগাঁও প্রেস ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন চ্যানেল আই এর স্টাফ রির্পোটার সাংবাদিক আক্তার হোসেন।

বুধাবার ৮ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আক্তার হোসেন এর প্রতিদ্বন্দ্বি দৈনিক দেশ রূপান্তরের সোনারগাঁ প্রতিনিধি সাংবাদিক ও লেখক রবিউল হুসাইন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে এ পদে আক্তার হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আগামী ১৮ ডিসেম্বর প্রেস ক্লাবের দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অন্যান্য প্রতিদ্বন্দ্বিরা হলেন সভাপতি পদে ফজলে রাব্বী সোহেল ও এম এম সালাউদ্দিন, সহ-সভাপতি পদে মোক্তার হোসেন মোল্লা ও আনিছুর রহমান, সাধারণ সম্পাদক পদে আবু বকর সিদ্দিক ও ইউসুফ আলী, অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান ও মশিউর রহমান, প্রচার সম্পাদক পদে খায়রুল আলম খোকন ও দীপন সরকার, দপ্তর সম্পাদক পদে আনোয়ার হোসেন ও হীরালাল বাদশা, সাংবাদিক কল্যান পদে মাহবুবুল ইসলাম সুমন ও মাজহারুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মাসুম মাহমুদ ও আবুল বাশার, নির্বাহী সদস্য-১ পদে মনির হোসেন ও নাসির উদ্দিন, নির্বাহী সদস্য-২ পদে শামসুল আলম তুহিন ও কবির হোসেন।

Related Articles

Back to top button