সোনারগাঁয়ের খবর

পরিচ্ছন্ন সোনারগাঁয়ের জন্য শতাধিক স্বেচ্ছাসেবীদের শপথ

নিজস্ব প্রতিবেদক :


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন এর সদস্য সম্মেলন-২০২৪ ইং কে কেন্দ্র করে শতাধিক তারুণকে পরিচ্ছন্ন ও স্মার্ট সোনারগাঁ গড়ার শপথ পাঠ করালেন নারায়ণগঞ্জ-৩,সোনারগাঁ আসনের এমপি আব্দুল্লাহ আল কায়সার।

শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৩টায় উপজেলার জেলা অডিটোরিয়ামে বিডি ক্লিন সোনারগাঁয়ের সদস্য সম্মেলন ২০২৪ এর প্রধান অতিথি হিসেবে তিনি এই শপথ পাঠ করান।

বিডি ক্লিন সোনারগাঁয়ের সদস্য সম্মেলন ২০২৪ এর মূল চমক ছিল- পরিচ্ছন্ন সোনারগাঁ গড়ার এই মহৎ উদ্যোগকে সার্বক্ষণিক ভাবে দিক-নির্দেশনা ও সহযোগিতা করার কারণে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে ৭০০+ সদস্যের বিডি ক্লিন সোনারগাঁ পরিবারের উপদেষ্টা হিসেবে ঘোষণা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমি বিডি ক্লিন তারুণ্যের অংশ হিসেবে কাজ করতে চাই।

এ সময় বিডি ক্লিনের সদস্য সম্মেলনের মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিডি ক্লিনের প্রতিষ্ঠাতা ফরিদ উদ্দিন মিলন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, বিডি ক্লিনের প্রধান সমন্বয়ক জহিরুল ইসলাম রবি, উপ-প্রধান সমন্বয়ক মাসুদ আহমেদ, লজিস্টিক সমন্বয়ক এমএ আজিজ রকি সহ সোনারগাঁ উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Related Articles

Back to top button