নির্বাচনের খবর

ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ না হলে ভালো হতো: আ. লীগ নেতা বাদল

রুহুল আমিন, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

ইউপি নির্বাচনে প্রতীক বরাদ্দ না হলে ভালো হতো বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সরকারি তোলারাম কলেজের সাবেক ভিপি অ্যাড. আবু হাসনাত মো. শহীদ বাদল। আজ শুক্রবার (২৮ এপ্রিল) বিকালে সোনারগাঁও উপজেলার আ.লীগের অসুস্থ নেতাদের দেখতে গেলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, একটা ইউনিয়নে একাধিক যোগ্য প্রার্থী থাকে। সেখান থেকে একজনকে মনোনীত করা হয়। মনোনয়নবঞ্চিতরা দলের আদর্শ মানলেও কোনো কোনো জায়গায় এ সিদ্ধান্ত অমান্য করা হয়। সেক্ষেত্রে বহিষ্কারের হুমকি দেওয়া হলেও এটা কিন্তু কোনো সমাধান নয়।

তিনি আরও বলেন, অনেক সময় অনেক জায়গায় বিদ্রোহী প্রার্থীও পাস করে। আবার কিছু জায়গায় শক্ত বিদ্রোহী প্রার্থী থাকে। সেক্ষেত্রে এসব জায়গায় সাধারণ জনগণ ভালো নেতা বাছাই করতে পারে না।

আ.লীগের এ নেতা বলেন, যারা প্রকৃত আ.লীগ করে তারা মূলত শেখ হাসিনার কর্মী। শেখ হাসিনার কর্মীদের কোনো সুবিধা লাগে না। প্রকৃত আ.লীগ কর্মীদের কারণেই দল আজ শক্তিশালী। অথচ কিছু নেতাদের কারণে প্রকৃত আ.লীগরা আজ কোণঠাসা। আমি বরাবরই এসব কর্মীদের খোঁজ-খবর নিয়ে থাকি।

বাদল বলেন, আ.লীগের হেভিওয়েট নেতাদের কারণেই দল ক্ষতিগ্রস্থ হচ্ছে। আ.লীগ সরকার ক্ষমতাই থাকার কারণেই দেশ উন্নত হচ্ছে। আবারও যাতে আ.লীগ সরকার ক্ষমতায় আসে এজন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

তিনি প্রথমে সোনারগাঁও উপজেলার সনমান্দী ইউনিয়নের জোয়ারদী গ্রামের আ.লীগের ওয়ার্ড সেক্রেটারি অসুস্থ ইসমাঈলকে দেখতে যান। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ.লীগ নেতা নজরুল, কামাল মাস্টার, হযরত আলী, সালাহ উদ্দিন, রফিকুল প্রমুখ।

পরে সাদিপুর ইউনিয়নের কাঠালিয়াপাড়া গ্রামে ইউনিয়ন যুবলীগের সভাপতি অসুস্থ দেলোয়ারকে দেখতে যান। এসময় ভিপি বাদল তাঁর বাচ্চাদের সাথে বিভিন্ন কথাবার্তা বলেন। পরে তিনি তাঁর তিন সন্তানদের মাথায় হাত দিয়ে দোয়া করে দেন। এসময় উপস্থিত ছিলেন, থানা আ.লীগের সাবেক আইনজীবী সম্পাদক অ্যাড. প্রদীপ কুমার দাস, ৩নং ওয়ার্ড আ.লীগের সভাপতি লুৎফর রহমান শাহীন, জেলা ছাত্রলীগ নেতা মো. জাহাঙ্গীর, ইউনিয়ন যুবলীগ নেতা রাসেল, নাজমুল প্রমুখ।

এরপর ভিপি বাদল ৬নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আ. বারেককে দেখতে যান। ভিপি বাদলের সাথে সার্বক্ষণিক ছিলেন, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সালাউদ্দিন মোল্লা মাসুমসহ উপজেলার বিভিন্ন নেতাকর্মী।

Related Articles

Back to top button