নির্বাচনের খবর

যোগ‍্য ব‍্যক্তিকে ভোট না দিলে জবাব আল্লাহর কাছে দিতে হবে: কবির হোসেন

নিজস্ব নিউজ ডেস্ক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সৎ সু-যোগ‍্য ব‍্যক্তি কে ভোট না দিলে এর জবাব মহান আল্লাহর কাছে দিতে হবে। ১৬ নংওর্য়াডে যে কয় জন কাউন্সির প্রার্থী নির্বাচনে দাঁড়িয়েছে তাদের মধ্যে যে প্রার্থী দলমত নির্বিশেষে যে প্রার্থীর দ্বারা দরিদ্র অসহায় অবহেলিত মানুষ সহ ওয়ার্ডবাসী উপকৃত হয়, সেই সৎ সু-যোগ‍্য ব‍্যক্তি কে আপনারা আপনাদের মূল‍্যবান পবিত্র ভোট টা দিবেন।

উল্লেখিত কথা গুলো বলেছেন,দেশের অন‍্যতম ব‍্যবসায়ী সংগঠন বি কে এম ই এর পরিচালক, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশন এর সহ- সভাপতি, দেওভোগ পানির ট‍্যাংকি জামে মসজিদের সভাপতি ও নাসিক ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হাজী কবির হোসেন।

তিনি ১৬নং ওয়ার্ডের দেওভোগ কাঠের দোতালা এলাকার ভূইয়া মার্কেটে ভোট প্রার্থনা কালে আরোও বলেন, গন সংযোগকালে সংক্ষিপ্ত পথ সভায় এলাকা বাসীর উদ্দেশ্যে বক্তব্যকালে তিনি আরও বলেন, সন্ত্রাস মাদক মুক্ত ও উন্নয়ন যুক্ত এলাকা প্রতিষ্ঠিত করতে হলে আপনাদের সুযোগ‍্য কাউন্সিলর প্রার্থীকে আপনার মূল‍্যবান ভোট টা দিতে হবে।

আমাদের পরবর্তী প্রজন্মের সন্তানদের স্বার্থেই সকল বিবেকবান ভোটারদের প্রতি আমার উদ্ধাত্ব আহব্বান রইলো।

সঠিক নেতৃত্বের অভাবে সমাজের বিভিন্ন এলাকায় এলাকায় নানা ধরনের অপতৎপরতা অপরাধ প্রবনতা বৃদ্ধিপাচ্ছে সেই সাথে মাদকের ভয়াবহ কালো থাবায় আজ ধ্বংসপ্রাপ্ত হচ্ছে পরিবারের প্রতিভাবান সন্তানটি সেইসাথে মাদকাসক্ত সন্তানের পরিবারটি ক্ষতিগ্রস্ত হচ্ছে নানা ভাবে। আর তাই আমাদের এখান থেকেই শুরু করতে হবে। সন্ত্রাস ও মাদকের ভয়াবহ কালো থাবা থেকে সন্তানদের রক্ষা করতে হলে আমাদের সঠিক জনপ্রতিধির সবচেয়ে বেশি প্রয়োজন।

নির্বাচনে জয় পরাজয় তো আছেই আমি মহান আল্লাহর হুকুম হলে আমি আপনাদের সেবক হতে পারবো মহান আল্লাহর রহমতের অশেষ দয়ায় ও আপনাদের দেয়া ভোটে আমি যদি নির্বাচিত হই তাহলে এই ১৬নং ওয়ার্ডটিই হবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের রোল মডেল ওয়ার্ড। এটা নির্বাচনী চাপা বাজি না এটা ভোটারদের কাছে আমার ওয়াদা। আমি এই ওয়াদার বাস্তবায়ন করবোই করবো ইনশাআল্লাহ।

Related Articles

Back to top button