জাতীয়

৬ মামলায় ১৮ দিন রিমান্ড শেষে জবানবন্দিতে দোষ স্বীকার করেননি মাওলানা মামুনুল হক

ডেস্ক রিপোর্ট, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

গত ১৮ মে মামুনুল হককে রিমান্ডে আনা হয়। কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা সম্পর্কে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করা ছাড়াও পর্যায়ক্রমে সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ থানার পৃথক আরও পাঁচটি মামলায় পুলিশ, সিআইডি ও পিবিআই মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করে। কোনো মামলায় মামুনুল হক আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেননি বলে জানান, নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।

নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ ও নাশকতার অভিযোগে দায়ের করাসহ ছয় মামলায় হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হককে ১৮ দিনের রিমান্ড শেষে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (০৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে হাজির করে পুনরায় রিমান্ড আবেদন না করায় আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি আরও জানান, মামুনুল হকের বিরুদ্ধে সোনারগাঁ থানায় দায়ের করা ধর্ষণ ও সহিংসতার ৩টি ও সিদ্ধিগঞ্জ থানায় দায়ের করা নাশকতার দুইটিসহ পাঁচ মামলায় ১২ মে তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা হরতালে নাশকতার আরেকটি মামলায় ১৭ মে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৮ মে মামুনুল হককে নারায়ণগঞ্জে এনে ১৮ দিন রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

পিবিআই নারায়ণগঞ্জের পুলিশ সুপার মনিরুল ইসলাম জানান, তাদের হেফাজতে শেষ তিনদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামুনুল হক নাশকতার ঘটনার ব্যাপারে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদানসহ নিজের দোষ স্বীকার করেছেন। তার স্বীকারোক্তির যাবতীয় তথ্যসমূহ যাচাই-বাছাই করা হচ্ছে।

Related Articles

Back to top button