সংবাদ মাধ্যম

সোনারগাঁ মিডিয়া প্রেস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সামির সরকার সবুজ :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পৌর এলাকার দত্তপাড়ার জামিউল উলূম মাদ্রাসা ও এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২০ রমজান রবিবার ৩১ মার্চ সোনারগাঁ মিডিয়া প্রেস ক্লাবের উদ্যোগে পৌরসভার দত্তপাড়ার অত্র মাদ্রাসা ও এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

সোনারগাঁ মিডিয়া প্রেস ক্লাবের সভাপতি ও রাকিব শিপবিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস এর মালিক ইব্রাহিম খলিল এর সভাপতিত্বে ও সোনারগাঁ মডেল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক হাজী মো. শাহ্জালাল এর সঞ্চালনায় রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, অত্র মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ এর সদস্য ও পৌর মেয়র প্রার্থী গাজী মজিবুর রহমান, পৌর আ’লীগ নেতা মো,কায়সার আহমেদ, পিরোজপুর ইউপির আ’লীগ নেতা মো, জসিম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত সোনারগাঁ মিডিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি হাবিব মাষ্টার, সহ-সভাপতি কাদির মিয়া তপন মাহমুদ, সাধারণ সম্পাদক সামির সরকার সবুজ, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক আল আমিন প্রধান, কোষাধক্ষ্য মোক্তার হোসেন,সদস্য রবিন আহমেদ সাংবাদিক জহিরুল ইসলাম সিরাজসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অত্র ইফতার মাহফিল সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সোনারগাঁ মিডিয়া প্রেসক্লাবের সদস্যবৃন্দরা। ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা মাওলানা মিজানুর রহমান।

Related Articles

Back to top button