সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে ড্রাইভারকে কুপিয়ে হত্যা করে গাড়ি ছিনতাই

নিজস্ব প্রতিবেদক :


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রাইভট কার ছিনতাই করতে ধারালো অস্ত্র দিয়ে চালককে কুপিয়ে হত্যা করে মরদেহ ফেলে গাড়িটি নিয়ে যায় দুর্বৃত্তরা। গভীর রাতের কোন এক সময় এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের ধারনা।

আজ শুক্রবার সকালে দেখে মনেহয় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় আগমন ফিলিং স্টেশন এর বিপরীতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম মো. হানিফ (৬০)। তিনি লক্ষিপুর জেলার রায়পুর উপজেলার কেরোয়া গ্রামের কেরামত আলীর ছেলে।
ড্রাইভার ও স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সোনারগাঁ উপজেলায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কে পিরোজপুর ইউনিয়নের এই এলাকায় প্রায়ই ডাকিত ও ছিনতাই এর ঘটনা ঘটে। বিদেশ ফেরত লোকদের গাড়িতেই এ ধরনের ডাকিত ও ছিনতাই হয় কিন্তু হত্যার মতো ঘটনা হয় নাই এর আগে। ঘটনাস্থল দেখে মনে করাযায় দুর্বৃত্তদের সঙ্গে লোকটার অনেক ধস্তাধস্তি হয়েছে। ঘটনাস্থলের পাশেই একটি বাটন মোবাইল ও দুই পায়ের দুটি সেন্ডল পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে পাওয়া বাটন মোবাইলের কল রিসিব করে লোকজন জানতে পারেন নিহত ব্যক্তির নাম ও পরিচয়।

ঐ মোবাইলে কথা বলে নিহত মো. হানিফ এর শ্যালক রাশেদ জানায়, নিহত মো. হানিফ একজন ড্রাইভার। সে নিজের গাড়ি নিজেই চালান। গতকল সন্ধায় তাদের শেষ কথা হয় তার। মো. হানিফ এয়ারপোর্ট থেকে ঢাকা মেট্রো -গ -২৫ ৪৭৭১ নাম্বারের ও ২০০৮ মডেলের সাদা এলিয়েন গাড়ি দিয়ে বিদেশ ফেরত যাত্রী নিয়ে নোয়াখালী যাওয়ার কথা ছিল।

এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত
পুলিশ ঘটনাস্থল আসলে লাস উদ্ধার কাজ চলছে। নিহতের স্বজনরা খবর পেয়ে আসতেছেন বলে জানান পুলিশ সদস্যরা।

Related Articles

Leave a Reply

Back to top button