রাজনীতি

সোনারগাঁয়ে আসলে পিঠের চামড়া থাকবে না- রেজাউলকে উদ্দেশ্য করে মান্নান

নিজস্ব প্রতিবেদক :


সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য, মাদক ও দখলদারদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সোনারগাঁ উপজেলার ইউনিয়ন বিএনপি সমাবেশ করেছেন। এই সামাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও থানা বিএনপির সভাপতি আজাহারুল ইসলাম মান্নান সংস্কারপন্থী সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী রেজাউল করিমকে উদ্দেশ্য করে এ কথা বলেন।

তিনি আরো বলেন, দীর্ঘ ১৭ বছর রাজনীতির মাঠে দেখা যায়নি। যার বিরুদ্ধে এতো বছরে একটি মামলাও হয়নি। সে এখন বসন্তের কোকিল হয়ে সোনারগাঁয়ে বিএনপির রাজনীতি করতে এসেছে। তার ভাই একজন চাঁদাবাজ ছিলেন, গরীবের হক লুটেপুটে খেয়েছেন। তার ভাতিজা ব্যাংকের টাকা আত্মসাৎ করেছে। ২৫ বছরের সাঁজা হয়েছে। সে এখন পলাতক রয়েছে। এসবের জবাবদিহি করতে হবে। না হয় সোনারগাঁয়ে আসলে পিঠের চামড়া থাকবে না।

উজেলার পিরোজপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে মঙ্গলেরগাঁও এলাকায় বৃহস্পতিবার বিকালে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও থানা বিএনপির সভাপতি আজাহারুল ইসলাম মান্নান বলেন, বাংলাদেশের মধ্যে সোনারগাঁ একমাত্র উপজেলা যেখানে ৫ আগষ্টের পর কোনো রাজনৈতিক অরাজকতা সৃষ্টি করতে দেয়া হয়নি। সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য ও দখলদারদের বিরুদ্ধে আমরা প্রতিরোধ গড়ে তোলতে চেষ্টা করে যাচ্ছি।

এছাড়াও এই প্রতিবাদ সভায় প্রধান বক্তা ছিলেন- সোনারগাঁ বিএনপির সম্পাদক মোশারফ হোসেন। পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামানের সভাপতিত্বে ও সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা বিএনপির সিনিয়র সহ- সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সম্পাদক মোতালেব হোসেন, পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতা মো. মাসুম রানা, বরকত মোল্লা, কাঁচপুর ইউনিয়ন সভাপতি হাজী সেলিম হক রুমি, সাদীপুর ইউনিয়ন সভাপতি কামরুজ্জামান মাসুম, উপজেলা সহ-সভাপতি রফিকুল ইসলাম, বৈদ্যেরবাজার ইউনিয়ন সভাপতি তাজুল ইসলাম সরকার, শম্ভুপুরা ইউনিয়ন সভাপতি জাহাঙ্গীর আলম, বারদী ইউনিয়ন সভাপতি আব্দুর রহমান, সনমান্দী ইউনিয়ন সভাপতি শাফিরউদ্দিন মজনু, নোয়াগাঁও ইউনিয়ন সভাপতি ডা. মিজানুর রহমান, উপজেলা যুগ্ম সম্পাদক আব্দুর রউফ, বিএনপি নেতা সেলিম হোসেন দীপু, শহীদ সরকার, শফিউল আলম বাচ্চু প্রমুখ।

Related Articles

Back to top button