রাজনীতি

ইসলামী শ্রমনীতি বাস্তবায়নের দাবিতে সমাবেশ করেছে- বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন

নিজস্ব প্রতিবেদক :


শ্রমিক বৈষম্য দুরিকরণে ইসলামী শ্রমনীতির বাস্তবায়ন অনিবার্য এই স্লোগানকে সামনে রেখে সমাবেশ করেছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় সোনারগাঁ উপজেলার শিল্পাঞ্চল কাচপুর বাসস্ট্যান্ডে ব্রীজের নিচে এই শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ জেলা সভাপতি জনাব আব্দুল মান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন এর সহ সভাপতি ও কেন্দ্রীয় পরিবহন শ্রমিক ফেডারেশন এর সভাপতি কবির আহমদ বলেন, পোশাক শিল্পে চলমান অস্হিরতা, পরিকল্পিত নৈরাজ্য সৃষ্টি, ধ্বংসাত্মক কার্যক্রম ও পোশাক শিল্প ধ্বংসের ষড়যন্ত্রের প্রতিবাদ জানাই এবং এর সাথে জড়িত দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারের দাবিত জানাই।

তিনি আরো বলেন, ইসলামী বিধান মতে যে শ্রমনীতি রয়েছে
সেটা যদি বাস্তবায়ন হয় তাহলে আমার শ্রমিক ভাইদের আর কোনো সমস্যা থাকবে না।

এসময় তিনি বর্তমান সরকারের কাছে ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে জোরালো আহ্বান জানান।

এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনটির নারায়ণগঞ্জ জেলা শাখার উপদেষ্টা জনাব মোঃ জাকির হোসাইন, মোঃআবু সাঈদ মুন্না, মহানগর শ্রমিক কল্যাণ ফেডারেশন সভাপতি আবদুল মজিদ, মাওলানা মজিবুর রহমান মিয়াজী, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কল্যান ফেডারেশন এর সহ সভাপতি আব্দুল মজিদ শিকদার, শ্রমিক নেত আব্দুর রহমান, নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারির মোঃ রেদোয়ানুল আজীম সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button