রাজনীতিসোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আ’লীগ

নিজস্ব প্রতিবেদক :


দেশব্যাপী বিএনপি জামায়াতের হত্যা, নৈরাজ্য, আগুন সন্ত্রাস ও ষড়যন্ত্রের প্রতিবাদে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে এবং পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচির পালন করেন তারা।

আজ ৩০ জুলাই রবিবার দুপুরবেলা উপজেলার মেঘনা শিল্প নগরী এলাকায় পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই প্রতিবাদ সমাবেশ করেন। পরে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় তারা বিক্ষোভ মিছিল বের করেন।

বিক্ষোভ মিছিলে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
এসময় উপস্থিত ছিলেনছ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের সহ-প্রচার সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, উপজেলা যুবলীগের রফিকুল ইসলাম নান্নু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সোহেল রানা, সদস্য শেখ এনামূল হক বিদ্যুৎ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও আবু সাঈয়েদ ,সোনারগাঁ উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সিনিয়র সহ-সভাপতি শফিকুল ইসলাম ইমাম, সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান সরকার রিপন প্রমুখ।

এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম
বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিএনপি তার পুরনো রূপে ফিরে এসেছে। জ্বালাও-পোড়াও, অগ্নিসন্ত্রাসের দ্বারা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে জনগণকে জিম্মির মাধ্যমে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায় বিএনপি-জামায়াত। আমরা আজকের সমাবেশের মধ্য দিয়ে প্রমাণ করতে চাই, বাংলার জনগণ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল, দেশ এগিয়ে যাচ্ছে, দেশের উন্নয়নের ধারা অব্যাহত আছে। আমরা প্রমাণ করতে চাই, দেশের মানুষ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে ও শেখ হাসিনার নেতৃত্বের প্রতি জনগণ আস্থাশীল।

Related Articles

Back to top button