রাজনীতিসোনারগাঁয়ের খবর

আ’লীগের ১৫ বছরের উন্নয়নের লিফলেট বিতরণে পাড়া মহল্লা চষে বেড়াচ্ছে-ঝলক

নিজস্ব সংবাদদাতা :


আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সোনারগাঁয়ের প্রত্যেকটা গ্রাম পাড়া মহল্লা চষে বেড়াচ্ছে সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়ার ছেলে, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য, ডায়নামিক লিডার তরুণ্যের আইকন ও নগদের নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক।

শুক্রবার বিকালে সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ডের চিত্র সম্মিলিত লিফলেট সাধারণ মানুষের মাঝে বিতরণ করেন।

তিনি মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন সম্পর্কে বলেন।

তিনি বলেন – মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন কিন্তু প্রধানমন্ত্রীর এ উন্নয়ন সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করতে এবং প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা পৌঁছে দিতে আমরা প্রত্যেকটি গ্রাম, পাড়া মহল্লায় গিয়ে গিয়ে মানুষকে জানাচ্ছি এবং নৌকায় ভোট দেয়ার জন্য মানুষকে আহ্বান করেন।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌরসভার মেয়র পদপ্রার্থী এবং সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল,সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম রফিক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক তুহিন, সোনারগাঁও পৌরসভা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হৃদয় সিকদার, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের নাইম,রিপু,আশিক,রনি, শ্যামল,শাকিল প্রমূখ।

Related Articles

Back to top button