ধর্ম

ভালো মানুষরা রাজনীতিতে যদি না আসেন, খারাপরা আসবে : দীপক কুমার বণিক

নিজস্ব প্রতিবেদক :


দীপক কুমার বণিক বলেন, সোনারগাঁয়ের মানুষের কাছে হাত জোর করে মিনতি করে বলছি, আপনারা যারা ভালো মানুষ আছেন, যারা দেশকে ভালোবাসেন; তারা রাজনীতিতে আসেন। একজন ভালো মানুষ রাজনীতিতে আসলে, আপনার দেখাদেখি আরও হাজারো ভালো মানুষ রাজনীতিতে আসবে। ভালো মানুষরা রাজনীতিতে প্রতিষ্ঠিত হতে পারবে। আর যদি না আসেন, তাহলে রাজনীতি করবে খারাপ মানুষেরা।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় প্রায় ৩৫ টি পূজামণ্ডপে রোববার (২২অক্টোবর) আনন্দমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দুর্গোৎসবের মহা অষ্টমীতে কুমারী পূজা পরিদর্শনের সময় তিনি এসব বলেন।
আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য ও কৃষিবিদ দীপক কুমার বনিক দীপু শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সোনারগাঁয়ের সবকটি পূজা মণ্ডপ ও আখরায় পরিদর্শন করেন । এ সময় তিনি প্রতিটা পূজা কমিটির হাতে আর্থিক শুভেচ্ছা উপহার তুলেদেন।

দীপক কুমার বনিক দীপু বলেন, আজ ফিলিস্তানে আমাদের ভাইয়েরা মারা যাচ্ছে। সেখানে কারা মারা যাচ্ছে, আমাদের ভাইয়েরা। কারা মারছে, যাদের ভেতর মানবতা নেই। আসুন আমরা নিজেদের মধ্যকার অসুর দুর করি। মানবতার বিজয় নিশ্চিত করি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন ধর্ম হীনতা, ধর্ম নিরপেক্ষতা না। দুটো ভিন্ন জিনিস। যে যার ধর্ম সঠিক ভাবে পালন করতে পারবে, এটাই হচ্ছে ধর্ম নিরপেক্ষতা। আর আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার।

Related Articles

Back to top button