রাজনীতিসোনারগাঁয়ের খবর

২১ শে আগস্টের কর্মসূচিতে দলীয় ঐক্যের আহবান জানালেন- চেয়ারম্যান মাসুম

নিজস্ব প্রতিবেদক:


সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এই আহবান করেন। ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভায় সকল বক্তরা একই দাবি জানিয়েছেন।

সোমবার (২১ আগষ্ট) সকালে পিরোজপুর ১, ২ ও ৩নং ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকি আয়োজিত দোয়া মাহফিল ও গনভোজে বিশেষ অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। এছাড়া বিকালে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ের সামনে ২১ শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভায়ও একই আহবান করেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

তিনি আরো বলেন, বিএনপি জামাতজোট ও স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র তথা মহাসড়ক অচল করে সরকারকে উৎখাতের ষড়যন্ত্র মোকাবেলায় সেনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলনে নামতে হবে। যারা নৌকার মনোনয়ন প্রত্যাশী তারা আসুন আগে রাজপথ দখলের আন্দোলনে শামিল হোন।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া,সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফুল ইসলাম ঝলক, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ আহম্মাদ, আবু সাঈদ, সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী মুহাম্মাদ হোসাইন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুর ইসলাম রাশেদ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সাগর,পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ইব্রাহীম আহম্মাদ শাকিল, পিরোজপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোশাররফ হোসেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ডাক্তার আতিকুল্লাহ, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য আলী আকবর, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, এম এ সালাম সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button