নির্বাচনের খবর

স্থানীয় সরকার নির্বাচনে ‘প্রতীক চান না’ সেলিম ওসমান

নিজস্ব প্রতিবেদক, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান বলেছেন, ১১ তারিখ নির্বাচনে যা হয়ে গেছে সেটা আর এখন আমরা ভাবতে চাই না। ১২ তারিখে আর সেটা ঘটবে না। যা হওয়ার হয়ে গেছে। নির্বাচন একটা খেলার মত। খেলতে গেলে ল্যাং মারতে হয়। খেলা শেষ এখন আমাদের সকলকে নিয়ে চলতে হবে। গোগনগরে ফজর আলীকে আওয়ামী লীগ থেকে বহিস্কারের পরেও তিনি জয়ী হয়েছেন। তাঁর যদি বহিস্কারাদেশ প্রত্যাহার করা না হলে জাতীয় পার্টিতে তাকে আহবান করেছি। তিনি ইচ্ছা করলে জাতীয় পার্টিতে জয়েন করতে পারেন।

তিনি আরো বলেন, স্থানীয় সরকার নির্বাচনে মার্কার কারণেই মারামারি হানাহানি ঘটে। আর আমি আহবান রাখবো আগামী নির্বাচনে যেন দলীয় প্রতীক রাখা না হয়। এটা হলে প্রতীক ও মনোনয়ন নিয়ে মধ্যস্বত্ত¡ভোগীরা সুবিধে নেয়। তাদের অনেকেই এটাকে ব্যবসা হিসেবে নেয়। এ কারণে মেম্বারদের মত প্রতীক বাদ দেওয়ার আহবান রাখবো। প্রতীক না থাকলে মানুষ শান্তিতে থাকবে। নিশ্চিন্তে থাকবেন। তখন মানুষ ভালো থাকবে।

১২ নভেম্বর শুক্রবার রাতে ফতুল্লার উইজডমে সদর ও বন্দরের নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের সঙ্গে মতবিনিময় সভায় সেলিম ওসমান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের আগামীতে একত্রে কাজ করতে হবে। এখন আর পেছনে ফেরার সময় নাই। নির্বাচনে যা ঘটেছে সেটা আর পুনরাবৃত্তি ঘটাতে চাই না। সকলে যেন একত্রে কাজ করে। নির্বাচনে যারা জিতে গেছেন তাদের কাজ হবে যারা গেরে গেছেন তাদের সঙ্গে মিল রেখে কাজ করতে। কারণ সবাই এলাকার উন্নয়নের জন্য কাজ করেছেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, ‘আমি প্রেস মিডিয়ার কাছে অনুরোধ করবো আমরা যাতে শান্তিতে থাকতে পারি সেভাবেই সংবাদ পরিবেশন করবেন। আমাদের বিগত দিনে অনেক ক্ষতি হয়ে গেছে করোনার কারণে। আমাদের সামনে সময় কম। এখন সকলের সহযোগিতা ছাড়া আগানো সম্ভব না।’

Related Articles

Back to top button