রাজনীতি

সোনারগাঁ থানার ওসির সাথে উপজেলা বিএনপির সৌজন্যে সাক্ষাত

নিজস্ব সংবাদদাতা :


নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় অপ্রীতকর ঘটনা এড়াতে ও সোনারগাঁ থানার আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে উপজেলা বিএনপি নেতাকর্মী পুলিশকে সহায়তা করবে বলে আশ্বস্ত করেছেন উপজেলা বিএনপির সহ সভাপতি কাজি নজরুল ইসলাম টিটু । পুলিশের সার্বিক পরিস্থিতি খোঁজ নিতে গিয়ে ওসির সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন ।

সোমবার (১২ আগষ্ট) রাত সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সবার কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

তিনি জানান, দেশের চলমান পরিস্থিতিতে কোন দুর্বৃত্তরা যাতে থানায় কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে সে জন্য উপজেলা বিএনপির নেতাকর্মীরা সজাগ দৃষ্টি রাখছে এবং পাহারা দিবে। উপজেলা বিএনপির সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটুর নেতৃত্বে বিএনপির অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামানেরসাথে সাক্ষাত করে মতবিনিময় সভা করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সিনিয়র সহ সভাপতি কাজি নজরুল ইসলাম টিটু। যুগ্ম সাধারণ সম্পাদক, আতাউর রহমান সোনারগাঁও থানা বিএন পি, সাংগঠনিক সম্পাদক, নিজাম উদ্দিন সোনারগাঁ উপজেলা বি এনপি, ইকবাল হোসেন, সহ সভাপতি সোনারগাঁ উপজেলা বি এনপি।
শামীম আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক, সোনারগাঁ উপজেলা বি এনপি, বাবুল হোসেন বিজয় সদস্য সচিব কৃষক দল, সোনারগাঁ উপজেলা। বি এনপি নেতা রাকিব হাসান সহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন,যে যেমন কর্ম করবে সে তেমন ফল ভোগ করবে। আমাদের মধ্যে মতপার্থক্য থাকবেই। সে জন্য কেউ কারো উপর হামলা করবে সেটা কাম্য নয়, বি এনপি কোন হিংসা করেনা সেটা বিশ্বাস করি। তারপরও আমাদের সোনারগাঁ থানা শান্ত, কোন অপ্রীতকর ঘটনা ঘটেনি।

Related Articles

Back to top button