রাজনীতি

বিএনপির নৈরাজ্য ঠেকাতে সোনারগাঁ আ’লীগ ঐক্যবদ্ধ, মাঠে আছি আমরা -ঝলক

নিজস্ব সংবাদদাতা :


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নারায়ণগঞ্জ -৩ আসনের মনোনয়ন প্রত্যাশী, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মারুফুল ইসলাম ঝলক সোনারগাঁওয়ের সনমান্দির অলিপুরা বাজারে নেতাকর্মীদের নিয়ে ঘুরে ঘুরে বাংলাদেশ আওয়ামী লীগের ডাকা মহাসমাবেশে সবাই যার যার জায়গা থেকে সতর্ক থাকতে এবং মহাসমাবেশে সবাই একযোগে অংশ গ্রহণের জন্য আআহবান করেন।

এসময় মারুফুল ইসলাম ঝলক বলেন, বিএনপির যেকোন নৈরাজ্য প্রতিহত করতে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ। আমরা মাঠে আছি, এবং শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের মহাসমাবেশ সফল করতে নেতাকর্মী নিয়ে আমরা প্রস্তুত আছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে বাংলার সাধারণ মানুষের জন্য খুবই প্রয়োজন এবং দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনা সরকার বার বার দরকার। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু তনয়া দেশরত্ন শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করে তারপর ঘরে ফিরবো ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য, সোনারগাঁও পৌরসভার মেয়র পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক তুহিন,পৌরসভা ছাত্রলীগের সভাপতি প্রার্থী হৃদয় সিকদার, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ নেতা কৃষ্ণ রয়, নাইম,শ্যামল,আশিক, শাকিল, রিপু প্রমূখ

Related Articles

Back to top button