রাজনীতি

সোনারগাঁয়ে সাংবাদিকদের সাথে বিএনপির মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক :


নিজ দলের নেতা-কর্মী ও সমর্থকদের সতর্ক করতে ও দলের মনোভাব চাঙ্গা করতে সোনারগাঁ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (১০ আগস্ট) দুপুরে সোনারগাঁ উপজেলার কাদিরগঞ্জ এলাকায় করস সংবাদ সম্মেলনে উঠে আসে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে নানারকম অস্থিরতা, নৈরাজ্য বিশৃঙ্খলা গুজব এবং অপপ্রচারের বিষয়টি।

সোনারগাঁ উপজেলা ও পৌরসভা বিএনপির আয়োজনে এই মতবিনিময় সভায় বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পৌর বিএনপির সভাপতি শাহজাহান, সাধারণ সম্পাদক মোতালেব কমিশনার, সাবেক সাধারন সম্পাদক রহিম মিয়া,সাংগঠনিক সম্পাদক মো: রাহিম, নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাক খাইরুল ইসলাম সজিব সহ দলীয় নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন” চলমান রাজনৈতিক পরিস্থিতিতে সোনারগাঁয়ে যেকোন ধরণের অরাজকতা প্রতিরোধে মাঠে আছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সোনারগাঁয়ে কোন সংখালঘু পরিবারে, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানে বা কোন আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীতে হামলা হলে যদি কোনো বিএনপির নেতাকর্মীরা জড়িত থাকে তাদের বহিস্কার করার হুশিয়ারি দেওয়ার হয়। আমরা জনগনের পাশে আছি এবং থাকবো।

বিএনপি সক্রিয় ভাবে মানুষের কল্যাণে কাজ করে যাওয়ায় সোনারগাঁয়ে কোথাও কোন মন্দির বা সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর উল্লেখযোগ্য কোন ঘটনা ঘটেনি। তিনি আরও  বলেন, বিএনপি ছাত্রদল ও যুবদল গ্রাম গ্রামান্তরে নিয়োজিত থেকে দ্বায়িত্ব পালন করে যাচ্ছে।

Related Articles

Back to top button