সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ে মণ্ডল পরিবারের উদ্যোগে দোয়া ও ভূরিভোজন

নিজস্ব প্রতিবেদক


সোনারগাঁ উপজেলার খ্যাতিমান মন্ডল পরিবারের সাথে এলাকাবাসীর সৌহার্দ, সুসম্পর্ক ও ভালোবাসা বাড়াতে চান মো: ইমরান হাসান মুন্না। এ জন্য তিনি সবার জন্য আয়োজন করেন দোয়া মাহফিল ও ভূরিভোজনের।

১৩ ই আগষ্ট মঙ্গলবার দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পাঁচানী এলাকায় মণ্ডল বংশের কর্ণধার মো: আব্দুল হামিদ এর ছেলে মো: ইমরান হাসান মুন্নার আগমন ও মণ্ডল বংশের নতুন কর্ণধারকে দায়িত্ব অর্পন উপলক্ষে এ হয়।

শিল্পপতি আব্দুল হামিদ “হাসান ক্যামিকাল” এর স্বতাধীকারী ও পাঁচানী জামে মসজিদ কমিটি ও শান্তিনগর পাঁচানী দারুল নাজাত মাদ্রাসার সভাপতি হিসেবে দায়িত্ব প্রাপ্ত ছিলেন।

পাঁচানীর কৃতিসন্তান মো: ইমরান হোসেন মুন্নাকে স্থানীয় এলাকাবাসী ফুলেল শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান।এসময় প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি মো: ইমরান হোসেন বলেন, মণ্ডল বংশের আগে আমি এলাকার সন্তান। এ এলাকার শান্তি শৃঙ্খলা, মাদক, ইভটিজিং প্রতিরোধে আমাদের পরিবার সর্বাত্মক সচেতন ও সচেষ্ট থাকবো। আপনারা আমার শক্তি। আপনাদের নিয়েই আমি সামনে এগিয়ে যেতে চাই।
শান্তিনগর জামে মসজিদের সভাপতিও বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোহাব্বত আলী জানান, পাঁচানী এলাকায় আমাদের মণ্ডল বংশের সুনাম আছে।দেশের অস্থিতিশীল পরিস্থিতিতে যেনো এলাকাবাসী নিরাপদে বসবাস করতে পারে সেই লক্ষে আমরা পূনরায় একত্রিত হয়েছি।

এসময় এলাকার ১২ টি মসজিদের ইমাম ও আলেম সমাজ, আহসান উল্লাহ (সুরুজ মিয়া), মফিজুল (মওদুল) সাবেক শহিদুল ইসলাম মেম্বার, সাবেক শাহআলম মেম্বার ,
সমাজসেবক খোরশেদ আলম, মারজান হোসেন, মোফাজ্জল হোসেন, জিয়াউর রহমান, জাহাঙ্গীর মেম্বার ও মণ্ডল বংশের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বসাধারণ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button