রাজনীতি

সোনারগাঁয়ে বর্ণাঢ্য আয়োজনে আ’লীগের প্লাটিনাম জয়ন্তী উদযাপন

নিজস্ব প্রতিবেদক :


বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ জুন) সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় ঢাকা চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ের সামনে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এ সময় বিভিন্ন ইইউনিয়ন ও পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু- সুজ্জিত হয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে জড়ো হতে থাকে।
অনুষ্ঠনে আলোচনা সভা, বর্ণাঢ্য র‍্যালি জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করার মধ্যদিয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ দলের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী প্লাটিনাম জয়ন্তী উদযাপন করেছে।

অনুষ্ঠনে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩, আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল কায়সার, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ূন কবির ভূঁইয়া, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান শামসুল হক, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সহসভাপতি আরমান মেরাজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগর প্রমুখ।
এ সময় প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য র‌্যালীতে ট্রাকে ট্রাকে লাগানো মাইকে ঐতিহাসিক ৭ মার্চে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ও দেশাত্মবোধক গান পরিবেশন করা হয়। বর্ণাঢ্য র‌্যালীতে অংশ নিতে জাতীয় ও দলীয় পতাকা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়, আব্দুল্লাহ্ আল-কায়সারের ছবি সম্বলিত পোস্টার -প্ল্যাকার্ড হাতে নিয়ে ও সাংসদ আব্দুল্লাহ্ আল-কায়সারের ছবি সংবলিত গেঞ্জি গায়ে জড়িয়ে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মীরা হাজির হয়। নারী কর্মীদের পরনে ছিল লাল, সবুজ ও বেগুনী রঙের পাইরে আফ হোয়াইট রঙের শাড়ি।

Related Articles

Back to top button