শিক্ষা

সোনারগাঁয়ে ডাসাসের ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :


ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব সোনারগাঁ- (ডাসাস)’ এর উদ্যোগে ইফতার মাহফিল ও নবীন বরণ-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) সোনারগাঁ এর কলাপাতা রেস্তোরাঁয় ডাসাসের এ ইফতার ও নবীন বরণ অনুষ্ঠিত হয়। সোনারগাঁ উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় রূপ নেয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাসাসের সভাপতি গণিত বিভাগের মেধাবী শিক্ষার্থী মোশাররফ হোসেন এবং সঞ্চালনা করেন ডাসাসের সাধারণ সম্পাদক একাউন্টং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের মেধাবী শিক্ষার্থী শাকিল আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী উপসচিব মাজহারুল ইসলাম,সোনালী ব্যাংকের এজিএম নুরে আলম,মো: সিফাতুল ইসলাম, লেকচারার A2i প্রজেক্ট,
সিএ ছাত্র পরিষদের সাবেক সভাপতি মোঃ কামরুজ্জামান,
ডাচ বাংলা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট, পুলিশ গোয়েন্দা শাখার উপর পরিদর্শক ইকবাল হক,সোনারগাঁ পৌরসভা মেয়র পদপ্রার্থী মুহাম্মদ হোসান, ৪১ তম বিসিএসের এএসপি সালাউদ্দিন শাকিল,
প্রেসিডেন্সি ইউনিভার্সিটির লেকচারার শাকিল সাইফুল্লাহ, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক শাহিন ভূঁইয়া সহ আরো অনেকে।

ইফতার অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ডাসাসের সদস্যদের সর্বাঙ্গীন মঙ্গল এবং উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সোনারগাঁ উপজেলার শিক্ষার্থীদের পাশে থাকার আকাঙ্ক্ষা ব্যক্ত করেন। সেই সাথে দক্ষ ও সৎ জনশক্তি হয়ে দেশ ও জাতির কল্যাণে নিবেদিত ভাবে কাজ করার আহ্বান জানান। অনুষ্ঠান শেষে ডাসাসের ২৪-২৫ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।
সভাপতি মনোনীত হন AIS বিভাগের ১৮-১৯ সেশনের শিক্ষার্থী শাকিল আহমেদ এবং সাধারণ সম্পাদক মনোনীত হন ইসলামিক স্টাডিজ বিভাগের ১৯-২০ সেশনের শিক্ষার্থী সাখাওয়াত হোসেন।
ইফতার মাহফিলের পূর্বে ডাসাসের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের কল্যাণ কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ঢাবির সাবেক শিক্ষার্থী মদনপুর আলিম মাদরাসা প্রভাষক হাফেজ মাওলানা নেসার উদ্দিন।

Related Articles

Back to top button