জনপ্রতিনিধ

সোনারগাঁয়ে উপজেলা পরিষদের নব নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্ব পালন শুরু

নিজস্ব প্রতিবেদক :



ব্যাপক শোডাউনের মাধ্যমে দাপ্তরিক দায়িত্ব পালন শুরু করেছেন সোনারগাঁ উপজেলার নব নির্বাচিত জনপ্রতিনিধিরা‌‌। মঙ্গলবার (২৬জুন) সোনারগাঁ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাসুম চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভিন (শ্যামলী) উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও বৃক্ষরোপণের মাধ্যমে তাদের দায়িত্ব পালন শুরু করেন।

এর আগে উপজেলা পরিষদ এলাকায় আনন্দ উৎসবমূখর পরিবেশে বর্ণাঢ্য র‍্যালি ও সমাবেশ করে বড় ধরনের শোডাউন দেখায় নেতাকর্মীরা।
এরও আগে ২৪ জুন ঢাকা বিভাগীয় কমিশনার সকাল ১১টায় রাজধানীর সেগুন বাগিচায় ঢাকা বিভাগীয় কার্যালয়ে বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম তার কার্যালয়ে নবাগত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম, ভাইস চেয়ারম্যান মাছুম চৌধুরী ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন শ্যামলীকে শপথ বাক্য পাঠ করান। তার আগে গত ২১ মে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচনে তারা নির্বাচিত হয়।
এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান কালাম বলেন, এবারের নির্বাচনে প্রমাণ হয়েছে সোনারগাঁবাসী কি চায়। সোনারগাঁয়ের মানুষ আমাকে দুইহাত ভরে দিয়েছেন, আমি কিভাবে এই ঋণ শোধ করবো জানি না। যেই ভালোবাসা দিয়েছে আমি তাদের কাছে চির কৃতজ্ঞ। আমি সেবার মাধ্যমে তাদের সেই ঋন শোধ করবো। আজকের যে ইতিহাস সৃষ্টি হলো সোনারগাঁয়ে স্মরণকালে সেরা ইতিহাস। মোগরাপাড়া চৌরাস্তা থেকে উপজেলা আসতে আমার আড়াই ঘন্টা সময় লেগেছে।
এসময় আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে সোনারগাঁ উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভায় এক হাজার করে এগারো হাজার বৃক্ষরোপণের ঘোষণা দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সভাপতি রাসেল মাহমুদ, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এছাক মিয়া, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো.কামাল হোসেন, সোনারগাঁও পৌরসভা আওয়ামীলীগ নেতা মাসুম বিল্লাহ প্রমূখ।

Related Articles

Back to top button