রাজনীতি

সোনারগাঁয়ের মাটিতে আ’লীগকে ১৫ আগস্ট কোন কর্মসূচী করতে দেয়া হবেনা -মান্নান

নিজস্ব প্রতিবেদক :


বৈষম্য বিরোধী ছাত্র আনন্দোলনে নিহত শহীদদের স্বরণে ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় আয়োজি দোয়া ও মিলাদ মাফিলের প্রধান অতিথীর বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান এ কথা বলেন।

জানাযায়, স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ঘটিয়ে হাসিনাকে পালিয়ে যেতে বাধ্য করেছে যেই বৈষম্য বিরোধী ছাত্র জনতার আনন্দোলন, সেই আনন্দোলনে যে সকল ছাত্র জনতা মৃত্যু বরণ করেছেন তাদের জন্য এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র দলীয় সভানেত্রী আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাফিল অনুষ্ঠিত হয়।

বুধবার বিকালে পিরোজপুর ইউনিয়নের ৭ নংওয়ার্ড বিএনপি ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে ভবনাথপুর স্কুল মাঠে এই দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।

পিরোজপুর ইউনিয়নের ৭ নংওয়ার্ড বিএনপির আয়োজক নেতৃবৃন্দ হলেন, শহীদ সরকার, মোহসীন সরকার, আশেক আলী, নবীন হোসেন, মোতালেব হোসেন, মজিবুর রহমান, ধানেশ সরকার, সানোয়ার হোসেন প্রমুখ।

এ সময় বিএনপি নেতা শহীদ সরকারের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান।

তিনি বলেন, সোনারগাঁয়ে জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা দশ বছর বিনা ভোটে এমপি হয়ে আওয়ামীলীগের দালালি করেছেন। তিনি আরো বলেন, আওয়ামীলীগ যত আমাদের ক্ষতি না করেছে তারচেয়ে বেশি ক্ষতি করেছে দালাল জাতীয় পার্টির খোকা। সে আমাদের নেতাকর্মিদের মামলা দিয়ে বাড়ি ছাড়া করেছে।

তিনি আরো বলেন, পিরোজপুর ইউনিয়নের বিনা ভোটের চেয়ারম্যান মাসুম জাইল্লা বংশের লোক। তার চৌদ্দগোষ্টি জাইল্লা ছিল। তাদের কিছুই ছিলোনা। সে সোনারগাঁ উপজেলায় সহ-সভাপতি হয়ে লুটপাট করে আজকে টাকা ওয়ালা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সহ সভাপতি কাজী নজরুল ইসলাম টিটু, যুগ্ম সম্পাদক আতাউর রহমান, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রউফ, পিরোজপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,পিরোজপুর ইউনিয়ন বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মাসুম রানা, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রফিক প্রমুখ।

Related Articles

Back to top button