সোনারগাঁয়ের খবর

সোনারগাঁয়ের দুই শহীদের পরিবারের পাশে জামায়াত

নিজস্ব প্রতিবেদক :


বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দুই শহীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে জামায়াতে ইসলামী।

শুক্রবার বিকালে নারায়ণগঞ্জ জেলা, মহানগর ও সোনারগাঁ থানা জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় নিহত ইমরান ও মেহেদির পরিবারের সাথে দেখা করেন।

এসময় রুহের মাগফিরাত কামনায় দোয়া করেন‌ নারায়ণগঞ্জ মহানগরের আমীর ও কেন্দ্রীয় কমিটির কর্মপরিষদের সদস্য মাওলানা মঈন উদ্দিন আহাম্মেদ।

তার আগে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা জামায়াতের আমীর মমিনুল হক, সেক্রেটারী জাকির হোসাইন, জামায়াতের কেন্দ্রীয় নেতা ও কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য অধ্যক্ষ ড. ইকবাল হোসাইন ভূঁইয়া।

এ সময় বক্তারা বলেন, শহীদ মেহেদী ও ইমরান জাতির সম্পদ। তাদের আত্মত্যাগের উছিলায় দেশের মানুষদের আল্লাহ তায়ালা ফ্যাসিবাদী ও স্বৈরাচারের হাত থেকে মুক্ত করেছেন। তাদের কাছে আমরা ঋনী।‌ সরকারের কাছে আমাদের দাবি থাকবে একাত্তুরের মুক্তি যোদ্ধাদের মতো তাদের পরিবারকেও আজীবন ভাতার আওতায় আনার।

তারা আরো বলেন, সারা দেশের প্রতিটি শহীদ পরিবারের পাশে জামায়াতে ইসলাম দাড়িয়েছে। ভবিষ্যতেও তাদের পাশে থাকার কথা জানান জামায়াত নেতারা। সোনারগাঁয়ে এই দুই পরিবারের পাশেও আমরা আছি। আমরা কোরআনের ভিত্তিতে রাষ্ট্র কায়েম করতে চাই। সন্ত্রাস নৈরাজ্য আর চাইনা। এভাবে যেন আর কোনো মায়ের বুক খালি না হয়। সেই রকম একটি কল্যাণময় রাষ্ট্র গঠনে সবাইকে উদাত্তক আহবান জানায়।

পরে শহীদ দুই পরিবারকে ‌এক লাখ করে দুই লাখ টাকা অনুদান প্রদান করেন।‌

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ দক্ষিণ শাখার আমির মাহাবুবুর রহমান, সেক্রেটারি মাওলানা আসাদউল্লাহ প্রমুখ।

Related Articles

Back to top button