রাজনীতিসোনারগাঁয়ের খবর

সব নিয়ে আসেন ২৪ ঘণ্টার মধ্যে না.গঞ্জ ছাড়া করবো- একে এম শামীম ওসমান

নিজস্ব প্রতিবেদক :


স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে “দেশ বাঁচাও” স্লোগানে দেশ প্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ আওয়ামীলীগের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে সোনারগাঁ আওয়মী লীগের উদ্যোগে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান এমপি এ কথা বলেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সারের সার্বিক তত্বাবধানে তার বাসভবনের সামনে, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় এই প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় এমপি শামীম ওসমান বলেন, আমাদের গালি দেন কোন সমস্যা নাই কিন্তু নারায়ণগঞ্জের মাটিতে দাঁড়িয়ে বঙ্গবন্ধু আর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অকথ্য ভাষায় অশ্লীল ভাষায় গালাগাল করবেন এগুলো সহ্য করবো না। দেশের সবগুলো আন্দোলন শুরু হয়েছে এই নারায়ণগঞ্জ থেকে। তাই নারায়ণগঞ্জেই আমাদের ঘণ্টা বাজাতে হবে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে একজন পলিটিক্যাল প্রস্টিটিউট আছে। তিনি বলেন পুলিশ ছাড়া নামতে। আমি পুলিশের কাছে অনুরোধ করছি আপনাদের যত পুলিশ আছে, সব তাদের পক্ষে যান। সব নিয়ে আসেন তারপর ২৪ ঘণ্টার মধ্যে নারায়ণগঞ্জ ছাড়া করে দিব।

সমাবেশ সম্পর্কে তিনি বলেন, আমরা নারায়ণগঞ্জের মানুষ দেখিয়ে দেবো- নারায়ণগঞ্জ আওয়ামীলীগের ঘাঁটি ছিল আছে এবং থাকবে। আপনারা ১৬ তারিখ দেখিয়ে দেবেন, আমরা এমন আওয়াজ তুলবো, যেন সারাদেশে ছড়িয়ে পড়বে।

সভায়, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সহ-সভাপতি জহিরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্নু, আলী হায়দার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ রনিসহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button