জাতীয়

সবশেষ প্রচারণায় না.গঞ্জে আসছেন প্রধানমন্ত্রী ও আ’লীগের সভাপতি শেখ হাসিনা

নিউজ ডেস্ক :


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার সর্বশেষ সমাবেশ হবে নারায়ণগঞ্জে। আর সেই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। আগামী ৪ঠা জানুয়ারি নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকালে শহরের চাষাঢ়া এলাকার রাইফেলস্‌ ক্লাবে জরুরি সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান নারায়ণগঞ্জ-৪ আসনের নৌকার প্রার্থী এমপি শামীম ওসমান ।

এ সময় সংবাদ সম্মেলনে শামীম ওসমান আরো বলেন, কিছুক্ষণ আগে দলের সাধারণ সম্পাদক কনফার্ম করেছেন ৪ঠা জানুয়ারি দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে জাতির পিতার কন্যা আসবেন। নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। সভাটি রাজধানীতে না করে আমাদের যে মূল্যায়ন করেছেন এজন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ ছিল আওয়ামী লীগের ঘাঁটি। বঙ্গবন্ধুর প্রিয় ছিল এই নারায়ণগঞ্জ। সেই দৃষ্টিকোণ থেকে ব্যক্তিগতভাবে আমি জাতির পিতার কন্যার কাছে আহ্বান জানিয়েছিলাম, নির্বাচনকালীন সময়ে সবশেষ সভাটি যদি নারায়ণগঞ্জে হয় তাহলে নারায়ণগঞ্জের মানুষ আনন্দিত হবে।

Related Articles

Back to top button