নির্বাচনের খবর

মাদক নির্মূল ও শিক্ষার উন্নয়নে কাজ করতে চান মেম্বার প্রার্থী নবী হোসেন

মাজেদ ভূঁইয়া, সোনারগাঁ টাইমস২৪ ডটকম :

সোনারগাঁ উপজোলায় বৈদ্যের বাজার ইউপি নির্বাচনের তফসিল ঘোষনা হয়েছে। ফলে চলছে প্রচারনাও। মাদক নির্মূল ও শিক্ষায় উন্নয়ন করার প্রতিশ্রুতি দিয়ে ব্যাপক গণসংযোগ ও প্রচারনায় ব্যাস্ততম সময় কাটাচ্ছেন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও বৈদ্যের বাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. নবী হোসেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৮ নং ওয়ার্ডে বৈদ্যের বাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. নবী হোসেন পুরোদমে প্রচারণায় নেমেছেন। এবার নতুন প্রার্থী হওয়ার লক্ষ্যে তিনি মাঠ গরম করে রেখেছেন অনেক আগে থেকেই।

ফলে নির্বাচনী মাঠে নেমেই ভোটারদের অভাবনীয় সাড়া পাচ্ছেন বৈদ্যের বাজার ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. নবী হোসেন।

জানাযায়, বৈদ্যের বাজার ইউনিয়নের টেংগারচর, আমিরাবাদ, খামারগাও, ছনপারা, সরকার বাড়ী গ্রাম নিয়ে ৮নং ওয়ার্ড। নির্বাচন কমিশন নির্বাচনের ঘোষণার বহু আগে থেকেই মাঠে নেমে যুবসমাজের উন্নয়নে কাজ করার মধ্য দিয়ে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন তরুণ সমাজ সেবক ও যুবলীগ সভাপতি মো. নবী হোসেন।

সরেজমিন গিয়ে দেখাযায়, বৈদ্যের বাজার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এবারের শক্তিশালী প্রার্থী হিসেবে আলোচনায় আছেন তরুণ সমাজ সেবক এই যুবলীগ সভাপতি মো. নবী হোসেনের নাম।

স্থানীয় ভোটারদের সাথে কথা বলে জানাযায়, মো. নবী হোসেন একটি রাজনৈতিক দলের গুরুত্বপূর্ণ পদে থাকার কারণে এমনিতেই সবসময় নিজেকে জণসম্পৃক্ত রাখেন। এছাড়াও যুব সমাজকে মাদকমুক্ত রাখতে বছর জুড়ে বিভিন্ন টোর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলা-ধূলায় জমিয়ে রাখেন।করোনাকালীন সময়ও দল ও মতের ভেদাভেদ ভুলে এলাকায় জনসেবা চালিয়েছে ব্যাপক ভাবে। সব মিলিয়ে মো. নবী হোসেনের সমর্থন অন্য সব প্রার্থীর উপরে বলে দাবি করেছেন ৮
নং ওয়ার্ডের অনেক তরুণ ভোটাররা।

Related Articles

Back to top button