সোনারগাঁয়ের খবর

মাদকাসক্ত পিতার হাতে কন্যা সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :


মাদকের নেশা কতটা নির্মম! পিতার কাছেও শিশু সন্তান নিরাপদ নয়। এমনি এক নির্মম ঘটনা মাদকাসক্ত বাবার হাতে আয়েশা সিদ্দিকা নামে দুই মাসের কন্যা সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকায় ২৬ অক্টোবর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে পারিবারিক কলহের জের ধরে ওই শিশু সন্তানকে হত্যা করে তার বাবা।

ঘটনার পর পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে মৃত শিশুর দুই স্বজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
নিহতের মা নাদিয়া আক্তার জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাঁচপুর সোনাপুর বালুর মাঠ এলাকার জসীমউদ্দিনের বাড়িতে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে তারা ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন। এক সময় তারা গার্মেন্ট কর্মী ছিলেন। সিনহা গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্ট বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়ে। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। বৃহস্পতিবার সকালে মেয়ের খাবার নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। তার দুই মাস বয়সী মেয়ে আয়েশা সিদ্দিকাকে সকালে গোসল করিয়ে ঘুম পাড়িয়ে পাশের বাড়িতে দুধ আনতে যান। ঘুম থেকে জেগে তার মেয়ে আয়েশা সিদ্দিকা কান্না করায় পাষন্ড বাবা মুখ চেপে ধরে শ্বাসরোধে হত্যা করে। হত্যার পর পাশের বাড়িতে গিয়ে মা নাদিয়াকে মেয়ে কান্নাকাটি করায় মারধর করে অন্যত্র চলে যায়। শিশুর মা নাদিয়া ঘরে গিয়ে শিশুর পাশে বসে তার মুখে রক্তের ছাপ দেখতে পেয়ে ওই শিশু সন্তানকে ডেকে সাড়া না পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। ঘটনা জানাজানি হলে এলাকাবাসী সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও ঘাতক বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করে থানায় নিয়ে যায়।

সোনারগাঁ থানার পরিদর্শক তদন্ত মো. মহসিন বলেন, শিশু হত্যাকান্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে আটক করা হয়েছে। ঘাতক বাবা পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Related Articles

Back to top button